‘দেশদ্রোহী’ বিজয় সেতুপতিকে লাথির বিনিময়ে পুরস্কার ঘোষণা!

|

গত সপ্তাহেই বেঙ্গালুরু বিমানবন্দরে আক্রমণের শিকার হয়ে শিরোনাম হয়েছিলেন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। ঘটনা শেষ হয়নি সেখানেই, তার জের এখনও চলমান। সম্প্রতি উগ্রপন্থী ধর্মীয় সংগঠন ‘ইন্দু মাক্কাল কাচি’র প্রধান অর্জুন সম্পদ তার টুইটারে ঘোষণা দেন, বিজয়কে লাথি মারার পুরস্কারস্বরূপ তিনি লাথিপ্রতি ১০০১ ভারতীয় রুপি দেবেন! প্রশ্ন হলো, এই ঘটনার সাথে বিমানবন্দরের ঐ ঘটনার যোগ কী?

উল্লেখ্য, যে ব্যক্তি সেদিন বিজয় সেতুপতির ওপর হামলা করেন, তার নাম মহা গান্ধী। সেই মহা গান্ধীর সাথে আলাপ হয়েছে দাবি করে তাকে উদ্ধৃত করে অর্জন সম্পদ বলেন, জাতীয় পুরস্কার পাওয়ার জন্য বিজয়কে অভিনন্দন জানাতে গিয়েছিলেন মহা। সেই কথোপকথনে স্বাধীনতা সংগ্রামী দেইভাথিরু পসুম্পন মুথুরামালিঙ্গা তেভর আইয়া এবং ভারতবর্ষকে নিয়ে ব্যাঙ্গ-বিদ্রুপ করেন বিজয়। বলেন, তিনি কেবল যিশু খ্রিস্টকেই ঈশ্বর বলে মানেন।

তবে এ অভিযোগের ব্যাপারে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি বিজয় সেতুপতি। এর আগে গত সপ্তাহে দেহরক্ষীদের সঙ্গে বেঙ্গালুরু বিমানবন্দরের ভেতরে হেঁটে যাচ্ছিলেন বিজয়। মোবাইলে ধারণকৃত একটি ভিডিওতে দেখা যায়, আচমকা পেছন থেকে এক ব্যক্তি ছুটে এসে তাদের ওপর ঝাঁপিয়ে পড়েন। বিজয়কে তৎক্ষণাৎ অন্যত্র সরানো হয়। বিমানবন্দরের পুলিশকর্মীরা ছুটে এসে সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আটক করেন। বিজয়ের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, হামলাকারী মাতাল ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply