মারধরের জেরে হাসপাতালে পুনম পাণ্ডে, গ্রেফতার স্বামী

|

ছবি: সংগৃহীত।

ফের গ্রেফতার হলেন ভারতীয় অভিনেত্রী ও মডেল পুনম পাণ্ডের স্বামী স্যাম বম্বে। স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হন পুনম। তার মাথায়, চোখে এবং মুখে আগাত লেগেছে বলে জানা গেছে। খবর দ্য হিন্দুস্তান টাইমসের।

মুম্বাই পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তার স্ত্রীর মাথা, মুখ এবং চোখে খুবই বাজে ভাবে আঘাত পেয়েছেন বলেও জানান এই কর্মকর্তা।

তবে এবারই এই প্রথম নয়। অতীতেও পুনমকে অত্যাচারের অভিযোগে কারাবাস করেছেন স্যাম। সর্বশেষ গোয়ায় হানিমুনে গিয়ে পুনম তার স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন। এর পরেই পুলিশ তাকে গ্রেফতার করে।

তবে স্যাম জামিন পাওয়ার পরেই নিজের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে যান পুনম। যাকে জেল অবধি টেনে নিয়ে গিয়েছিলেন, তার পক্ষেই কথা বলতে শোনা যায় তাকে। পুনম বলেছিলেন, স্যামকে তিনি খুবই ভালবাসেন। সহজ প্রশ্ন রেখেছিলেন, কোন বিয়েতে ওঠাপড়া থাকে না বলুন তো?

দু’বছর এক সাথে থাকার পর গত বছর সেপ্টেম্বরে বিয়ে করেন স্যাম-পুনম। দাম্পত্যের এক বছরের মধ্যেই একাধিক বার বিতর্কের কেন্দ্রে এই দম্পতি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply