প্রেমিকার সামনে বিষপান ও ছুরিকাঘাতে আত্মাহুতি দিলেন প্রেমিক

|

ছবি: সংগৃহীত

রাজশাহী নগরীতে প্রেমিকার সামনে বিষপান ও বুকে ছুরিকাঘাত করে বুলবুল নামের এক যুবক মারা গেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বুলবুলের প্রেমিকা তুলি ও তার বান্ধবীকে।

মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর দেড়টার দিকে মাস্টার শেফ বাংলা রেস্তোরাঁর ভিতর এ ঘটনা ঘটে। বুলবুল আহমেদ পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে। তার প্রেমিকা তুলি ও তুলির বান্ধবী একই উপজেলার বাসিন্দা।

বোয়ালিয়ার অতিরিক্ত উপ কমিশনার তৌহিদুল আরিফ জানান, দুপুরে বুলবুল মাস্টার শেফে আসেন। পরে তার প্রেমিকা ও প্রেমিকার বান্ধবী সেখানে উপস্থিত হন। একপর্যায়ে বুলবুল তার প্রেমিকাকে বিয়ের কথা জানান এবং তার সাথে থাকা দুটি বিয়ের শাড়ি, থ্রিপিস ও সোনার লকেট দেখান। প্রেমিকা আগে থেকেই বিবাহিত হওয়ায় ও ছয় বছরের বাচ্চার কথা জানিয়ে বিয়েতে অস্বীকৃতি জানালে বুলবুল তার সাথে থাকা ছুরি দিয়ে নিজের শরীরে আঘাত করার পাশাপাশি বিষপান করেন। ঘটনাস্থলে থাকা ঐ দুই তরুণী বুলবুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আনলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ জানিয়েছে, প্রেমের বিষয়টি ছেলে ও মেয়ের দুই পরিবারের সদস্যরা জানতো। বিষয়টি নিয়ে বিভিন্ন সময় সালিস-বৈঠকও হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা, প্রাথমিক তদন্ত শেষে সে বিষয়ে মামলা হবে।

প্রেমিকা তুলি বলেন, বুলবুল যে ছুরি মেরেছে সেটি আমি দেখিনি। আমিই তাকে হাসপাতালে নিয়ে গিয়েছি। একটুও গাফিলতি ছিল না এতে। আমার সর্বোচ্চ চেষ্টা ছিল তাকে বাঁচানোর।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply