পাবনায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে প্রাণ গেলো ১ জনের

|

স্থানীয় প্রতিনিধি, পাবনা:

পাবনার সুজানগরের ভায়না ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আমিন উদ্দিন ও বিদ্রোহী চেয়াম্যান প্রার্থী ওমর ফারুকের সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত হয়েছেন ১ জন। এছাড়াও ৬ জন আহত এবং ৮টি মোটরসাইকেল ভাংচুর হয়েছে।

সোমবার দিবাগত রাতে উক্ত ইউনিয়নের চলনা বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের মধ্যে ঐ গ্রামের হাচেন প্রামাণিকের ছেলে সবুজ হোসেন (৪২)-কে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং সোহরাব হোসেনের ছেলে আকমল হোসেন (১৫)-কে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে সবুজ চিকিৎসাধীন অবস্থায় আজ রাত সাড়ে নয়টায় মৃত্যুবরণ করেন। আহত অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে প্রথমে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর চলনা বাজারস্থ নির্বাচনী অফিসে হামলা চালায়। এ সময় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা পাল্টা হামলা চালালে সংঘর্ষ সৃষ্টি হয়। সংঘর্ষে বিদ্রোহী প্রার্থীর ৭ জন সমর্থক আহত হয় এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর ৮টি মোটরসাইকেল ভাংচুর হয়। সংঘর্ষের ঘটনায় দুই চেয়ারম্যান প্রার্থী একে অপরকে দায়ী করছেন। সুজানগর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ আসামী গ্রেফতারে অভিযান পরিচালনা করছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply