ডিভোর্স হলো অনুপম- পিয়ার, থাকবেন বন্ধুর মতো

|

ছবি: সংগৃহীত।

৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন জনপ্রিয় সংগীত শিল্পী অনুপম রায় ও পিয়া রায়। গানের প্রতি ভালোবসায় তাদেরকে কাছে এনেছিল। বন্ধুত্ব, প্রেম ও তারপর বিয়ে। ২০১৫ সালে সাত পাকে নিজেদেরকে বেঁধেছিলেন তারা।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে জানা যায়, আচমকাই সকলকে অবাক করে দিয়ে ডিভোর্সের ঘোষণা করলেন সংগীত শিল্পী অনুপম রায় ও তার স্ত্রী পিয়া। এ দিন টুইটারে এক আনুষ্ঠানিক বার্তার মাধ্যমে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন দুজনে। 

টুইটে তিনি জানান, বিয়ে ভাঙলেও বন্ধুত্বের সম্পর্কটা অটুট থাকবে। অনুপম লেখেন, আমরা দু’জনে পারস্পরিক সম্মতিতে বিয়ের সম্পর্কটা ভেঙে বেরিয়ে আসবার সিদ্ধান্ত নিয়েছি, আমরা এবার নিজেদের পথে চলব বন্ধু হিসাবে। 

একসাথে আমাদের এই সফরটা খুব সুন্দর ছিল। অসাধারণ কিছু স্মৃতি, সুন্দর-সাজানো মুহূর্তগুলো সর্বদা সাথে থাকবে। কিন্তু কিছু ব্যক্তিগত সমস্যার জন্য আমরা ঠিক করেছি স্বামী-স্ত্রী হিসেবে এই সম্পর্কটা আর এগিয়ে নেয়া সম্ভব না। আমরা ঠিক আগের মতোই পরস্পরের খুব কাছের বন্ধু থাকব, যেমনটা আমরা আগে থেকেই ছিলাম এবং পরস্পরের ভালো-মন্দটা দেখবার জন্য সর্বদা তৈরি থাকব। 

পোস্টের শেষে তিনি আরও লেখেন, আমরা পরিবার, পরিজন ও বন্ধু এবং শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞ এই সফরের প্রতিটা পদক্ষেপে পাশে থাকবার জন্য। আমাদের প্রতি এই সহানুভূতি এবং বোঝাপড়াটা একইরকমভাবে বজায় রাখুন। যাতে ব্যক্তিগত জীবনের এই পরিবর্তনটা আমরা আত্মমর্যাদা এবং গোপনীয়তার সাথে পার করতে পারি’। 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply