আখাউড়ায় মোটরসাইকেল চোর সিন্ডিকেট সদস্যসহ গ্রেফতার ৭

|

আখাউড়া প্রতিনিধি:


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের ৩ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে আখাউড়া থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলেন, আখাউড়া পৌরশহরের দেবগ্রামের শামিম (২০), তারাগন গ্রামের রাসেল (২৪) এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটিবিশারা গ্রামের ইকবাল (২০)।

আখাউড়া থানা পুলিশের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, গত ১৭ জুলাই পৌরশহরের রাধানগর ঘোষপাড়া থেকে একজন ওষুধ কোম্পানির প্রতিনিধির মোটরসাইকেলটি চুরি হয়। মোটরসাইকেল মালিক নাফিউল থানায় মামলা করলে পুলিশ তদন্তে নামে।

পরে বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া থানা পুলিশের একটি দল রাধানগরের তোফাজ্জলের গ্যারেজের সামনে থেকে ওই চোরাই মোটরসাইকেলসহ ৩ জনকে হাতেনাতে গ্রেফতার করে।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান তিনজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গ্রেফতারকৃত তিনজন আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ওসি আরও জানান, বুধবার দিবাগত রাতে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক ৪জন আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে  সোপর্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply