‘বাবর আজমদের হারানো প্রায় অসম্ভব’

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে দুর্দান্ত ফর্মে আছে পাকিস্তান। সুপার টুয়েলভের একটি ম্যাচও না হেরে প্রথম দল হিসেবে নিশ্চিত করেছে সেমিফাইনাল।

আসরের প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারায় ১০ উইকেটে। যা আইসিসি আয়োজিত যেকোন বিশ্বকাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের একমাত্র জয়।

ভারতকে হারানোর পর নিউজিল্যান্ডকেও হারায় বাবর আজম বাহিনী। যারা এরইমধ্যে নিশ্চিত করেছে ফাইনাল। এরপর হেসে-খেলে জয় তুলে নিয়েছে আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডের বিপক্ষেও।

দলের এমন পারফরমেন্সে মুগ্ধ পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবির সভাপতি ও দেশটির সাবেক খেলোয়াড় রমিজ রাজা। বলেন, আমাদের সমস্যা ছিল ধারাবাহিকতা। কিন্তু দল সেই সমস্যা কাটিয়ে উঠেছে। তাও বিশ্বকাপের মত মঞ্চে। ক্রিকেটার হিসেবে আমি বলছি, এই দলকে হারানো প্রায় অসম্ভব। এক ভিডিও বার্তায় পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের সাবেক এই তারকা ওপেনার এসব কথা বলেন।

বাবর আজমদের জন্য তার বার্তা হলো, কোনো বাড়তি ভাবনার দরকার নেই। যেভাবে খেলা হচ্ছে দারুণ, শুধু আরেকটু শাণিত করতে হবে। বড় মঞ্চই নায়ক হওয়ার আসল মঞ্চ। বড় ম্যাচই দেখিয়ে দেওয়ার সুযোগ যে আমরা কত বড় দল।

তিনি আরও বলেন, আমি নিশ্চিত দলের সবার মধ্যে এই অনুভূতি জন্ম নিয়েছে যে কেউ তাদের হারাতে পারবে না। আজ অস্ট্রেলিয়া আর ফাইনালে নিউজিল্যান্ডকে ভয় না পেয়ে সেরাটা খেলতে হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply