মল্লিকার কোমরে রুটি সেঁকতে চেয়েছিলেন প্রযোজক

|

সিনেমার চেয়ে নিত্যনতুন বিতর্ক দিয়েই বারবার শিরোনাম হতে দেখা যায় মল্লিকা শেরাওয়াতকে। এবারও ঘটলো তা-ই। দ্য লাফ লাফ লাইভ শো-তে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছেন, গানের একটি সিক্যুয়েন্সে একবার এক প্রযোজক নাকি মল্লিকার কোমরে রুটি সেঁকতে চেয়েছিলেন! তবে মল্লিকার কাছে সেটা অবশ্য আপত্তিকর লাগেনি, তার মতে এটি ছিল ‘মজার’ এবং ‘নতুন কিছু’! খবর হিন্দুস্তান টাইমসের।

শোতে হাসতে হাসতেই মল্লিকা বলেন, প্রযোজক এসেই আমাকে জানালেন খুব ‘হট’ একটি গান হবে। দর্শকেরা কীভাবে বুঝবে আপনি ‘হট’? আপনি এতই ‘হট’ যে আপনার কোমরে রুটিও সেঁকা যাবে।

তবে প্রস্তাবটি বিবেচনায় রাখেননি মল্লিকা, পরিষ্কার মানা করে দিয়েছেন শুরুতেই। কিন্তু বলতে ভোলেননি যে, এটি একটি নতুন এবং নিজস্ব আইডিয়া। অবশ্য ভারতে ঠিক কোন ব্যাপারকে ‘হট’ গণ্য করা হয়, তা-ই নাকি বুঝতে পারেন না মল্লিকা। এজন্যই প্রস্তাবটি অদ্ভুত লেগেছে তার।

মল্লিকার ভাষ্য, আমার মনে হয় মেয়েদের হটনেস নিয়ে ভারতের মানুষের ধারণাটাই বেশ অদ্ভুতুড়ে। বুঝি না আসলে। তবে এটা অবশ্যই ঠিক যে, যখন ক্যারিয়ার শুরু করেছিলাম আমি, সে সময়ের চেয়ে এখনকার অবস্থা কিছুটা ভালো।

খোয়াহিশ ও মার্ডারের মতো সিনেমায় অভিনয় করে বলিউডের ‘সেক্স সিম্বল’ তকমা জুটেছে মল্লিকার। এর আগের সাক্ষাৎকারগুলোতে তিনি বলেছিলেন, ‘সাহসী’ ব্যক্তিত্বের কারণে তাকে অনেকেই ‘জাজ’ করতেন এবং পুরুষ সহকর্মীরা এর সুযোগ নিতে চাইতেন। সবশেষ মল্লিকাকে দেখা গেছে এমএক্স প্লেয়ার সিরিজ ‘নাকাব’-এ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply