রংপুরের এক পরাজিত প্রার্থীর বাড়িতে হামলা হেরে যাওয়া অপর প্রার্থীর, আহত ৪

|

স্টাফ করেসপন্ডেন্ট রংপুর:

রংপুরের পীরগাছা সদর ইউনিয়নের অনন্তরাম জানের পাড় এলাকায় পরাজিত মেম্বারপ্রার্থীর বাড়িতে অপর পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকদের হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এরই মধ্যে আহত ২ নারীসহ ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পরাজিত প্রার্থী ফ্যান প্রতীকধারী আব্দুস সালামের বাড়িতে শুক্রবার (১২ নভেম্বর) জুমার নামাজের আগে হঠাৎ অপর পরাজিত প্রার্থী মাসুদ রানার ৫০-৬০ জন সমর্থক হামলা চালায়। এ সময় হামলাকারীরা তার বাড়ির টিনের প্রাচীর ভাঙচুর করে বাড়িতে ঢোকে এবং ঘরের আসবাবপত্র ভাঙচুর এবং মালামাল লুটপাট করে।

এ সময় হামলাকারীরা বাড়ির সদস্যদের ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে ২ নারীসহ অন্তত ৪ জন আহত হয়েছেন। তাদের পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। আহতরা হলেন আবদুস সালামের স্ত্রী বুলবুলি বেগম(২৬), মা শামসুন্নাহার(৫০), ভাতিজা মনির হোসেন(২০) এবং চাচি জমিলা খাতুন(৪৫)।

এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনার জের ধরে ওই এলাকায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

এ নিয়ে পরাজিত মেম্বারপ্রার্থী আব্দুস সালাম বলেন, আমি আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচনে অংশ নিয়েছি এবং আমি বাণিজ্যমন্ত্রীর লোক। আমি হেরে গেলেও বিষয়টি স্বাভাবিকভাবে নিয়েছি এবং সকাল থেকে জনগণের সাথে কথা বলেছি।

এরইমধ্যে অপর পরাজিত বিএনপির প্রার্থী মাসুদ রানা তার লোকজন নিয়ে আমার বাড়িতে হামলা-ভাঙচুর এবং লুটপাট করেছে। পুলিশকে ফোন দিলেও তারা অনেক পরে ঘটনাস্থলে আসে বলে অভিযোগ এই নেতার। তিনি বলেন, পুলিশ আগে আসলে আমার অনেক জানমাল রক্ষা হতো।

এ নিয়ে পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানান, ঘটনাস্থল এবং হাসপাতাল পরিদর্শন করেছে পুলিশ। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply