তারেক রহমানের পরিকল্পনা ও নির্দেশে কাজ করছে বিএনপি: ফখরুল

|

ফাইল ছবি

তারেক রহমানের পরিকল্পনা ও নির্দেশে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপিকে সাংগঠনিকভাবে গুছিয়ে নেয়ার কাজ করছে বিএনপি। এমনটাই বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার (১৩ নভেম্বর) ঢাকা মহানগর বিএনপির ৩৫ নং ওয়ার্ডের কর্মী সম্মেলনে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার দেউলিয়া হয়ে গেছে। জনগণের সাথে তাদের কোনো সম্পর্ক‌ই নাই। ক্ষমতায় টিকে থাকতে যা খুশি তাই করে চলেছে। প্রায় ৩৫ লাখ নেতাকর্মীকে মামলা দিয়ে ভোগান্তিতে রেখেছে। আমরা আমাদের নেতা তারেক রহমানের রাজনীতি করছি। মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করার যত অর্জন সব ধ্বংস করে দিয়েছে এই সরকার। এইভাবে বিরোধী দলকে দমন করে, বিএনপিকে দমন করে অফিস বন্ধ করে দিয়ে ক্ষমতায় টিকে থাকতে পারবে না তারা। কেন বিএনপির নয়াবাজার অফিস বন্ধ করে দিবেন, এর জবাব দিতে হবে।

মির্জা ফখরুল আরও বলেন, এই দেশ তো আমরা চাই নাই। তেল ডালের দাম বেড়ে গেছে। জনগণের জীবনে শান্তি নেই। জনগণের দিকে সরকারের কোনো নজর নেই। পদত্যাগ করেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেন। না হলে জনগন ঝেটিয়ে বিদায় করবে। পালানোর পথ খুঁজে পাবেন না। আ‌ওয়ামী লীগের সময় শেষ হয়ে এসেছে। আমাদের জয় হবেই।

মির্জা ফখরুল উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ঘরে ঘরে মানুষের কাছে যান। মানুষকে বলেন, এই অন্যায় অবিচারে চুপ থাকা যাবে না। দেখবেন জনগণ পথে নামবে।

বেগম খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে মির্জা ফখরুল বলেন, বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেয়া প্রয়োজন, কিন্তু এই সরকার তা করছে না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply