পাকিস্তান দলের সাথে ঢাকায় আসেননি বাবর আজম-শোয়েব মালিক

|

ঢাকা পৌঁছেছে পাকিস্তান দল। পরে যোগ দেবেন বাবর আজম ও শোয়েব মালিক।

অধিনায়ক বাবর আজম ও অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে ছাড়াই ঢাকায় এসেছে পাকিস্তান ক্রিকেট দল। ৩টি টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে সকাল ৮টায় শাহজালাল বিমানবন্দরে নামেন মোহাম্মদ রিজওয়ান, ফখর জামানরা। বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নেয়ায় নির্ধারিত সময়ের আগেই ঢাকায় এসেছে পাকিস্তান। বাবর আজম ও শোয়েব মালিক আসবেন ১৬ তারিখ।

১৬ নভেম্বর ঢাকা আসার কথা ছিল পাকিস্তানের। কিন্তু অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নেয়ায় তিনদিন আগেই দুবাই থেকে সরাসরি বাংলাদেশে আসলো সাকলায়েন মোস্তাক শিষ্যরা। ১৬ ক্রিকেটার আর ১১ অফিসিয়াল সহ ২৭ জনের বহর নিয়ে ঢাকায় পৌঁছেছে পাকিস্তান।

দলের সাথে আসেননি অধিনায়ক বাবর আজম ও শোয়েব মালিক। ছুটি কাটিয়ে ১৬ নভেম্বর বিকেলে ঢাকায় পৌছাবেন দুজন। বিমানবন্দর থেকে সরাসরি টিম হোটেলে চলে যায় পাকিস্তান দল। করোনা টেস্টে নেগেটিভ আসলে রোববার থেকে অনুশীলন শুরু করবেন রিজওয়ান, শাহিন আফ্রিদিরা।

১৯ নভেম্বর শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ ও ২২ নভেম্বর। সিরিজের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেটে।

এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ-পাকিস্তান। ২৬ থেকে ৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে প্রথম ম্যাচ। আর ৪ ডিসেম্বর মিরপুরে হবে সিরিজের শেষ টেস্ট।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply