প্রেমঘটিত কারণে কলেজছাত্রকে হত্যার অভিযোগ

|


পিরোজপুর প্রতিনিধি:

নারী ঘটিত বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রাহাদ হাওলাদার (২২) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় হামলায় আরও ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।

উপজেলার গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী এলাকায় শনিবার (১৩ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রাহাদের বাড়ি উপজেলার গুলিশাখালী ইউনিয়নে।

জানা যায়, শনিবার (১৩ নভেম্বর) রাতে রাহাদ বন্ধুদের সাথে বাড়ি ফিরছিল। এ সময় ইউনিয়নের টিয়ারখালীর গোবাবাড়ি নামক স্থানে তাদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। রাহাদসহ ৫ জনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা। তাদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক রাহাদকে মৃত ঘোষণা করে। আহত ৩ জনকে বরিশাল হাসপাতালে পাঠিয়েছে এবং ১ জন মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম জানান, প্রেমের বিষয় নিয়ে ছেলেদের মধ্যে দ্বন্দ হয় এবং তা নিয়েই এই সংঘাত হয়েছে। এতে রাহাদ নামে একজন নিহত ও ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে বরিশাল পাঠানো হয়েছে। আপতত এর বেশি কিছু জানানো যাচ্ছে না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply