অভিমানি আসিফের প্ররোচনায় ঘর ছেড়েছে টিকটকার কিশোরী!

|

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসা থেকে হঠাৎই উধাও ধানমন্ডি আলিফ আইডিয়াল পাবলিক স্কুলের ছাত্রী ইয়ানুর আক্তার। টিকটকের নেশায় গত ৯ নভেম্বর আরেক টিকটকার ‘অভিমানি আসিফের’ প্ররোচনায় ইয়ানুর বাড়ি ছেড়ে চলে গেছে এমনটাই অভিযোগ পরিবার।

টিকটক অ্যাপ ব্যবহারের সাথে জড়িতদের ভয়াবহ কিছু কাণ্ডকীর্তি ইতিপূর্বে দেশজুড়ে আলোচনার জন্ম দিয়েছে। দেখা গেছে, এর আড়ালে পাচার বা অপহরণের শিকারও হয়েছে অনেকে। ইয়ানুরের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, অভিমানি আসিফ নামে ওই যুবক সংঘবদ্ধ নারী পাচার চক্রের সদস্য। ইয়ানুর ওই নারী পাচার চক্রের শিকার বলেও আশঙ্কা করছেন তারা।

পরিবারটি জানায়, সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, স্বাভাবিকভাবেই বাসা থেকে বেরিয়ে যাচ্ছে তাদের মেয়ে ৭ম শ্রেণি পড়ুয়া মেয়ে ইয়ানুর আক্তার।

মোবাইল ফোনে আসক্তি ছিল ইয়ানুরের। সম্প্রতি টিকটকে ইয়ানুরের সাথে পরিচয় হয় অভিমানি আসিফের। এর প্রায় ১ মাসের মধ্যে বাসা ছেড়ে চলে যায় সে। পরিবারের অভিযোগ অভিমানি আসিফের প্ররোচনাতেই চলে গেছে ১৪ বছরের ইয়ানুর। এ ব্যাপারে থানায় একটি অপহরণ মামলা করা হয়েছে।

রূপগঞ্জ থানায় মামলাটি তদন্তাধীন রয়েছে বলে জানিয়েছেন থানার ইন্সপেক্টর হুমায়ুন কবির। এই কর্মকর্তা জানান, তাদেরকে খুঁজে বের করার চেষ্টা চলছে। ইতোমধ্যে মোবাইল নম্বর সংগ্রহ করে তাদের খোঁজার কাজ চলছে বলেও জানালেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply