বিচ্ছেদ নিয়ে এবারে মুখ খুললেন অনুপম

|

ছবি: সংগৃহীত।

ছয় বছরের দাম্পত্য জীবনের অবসান হয়েছে। আনুষ্ঠানিক ঘোষণা এসেছে গত বৃহস্পতিবার (১১ নভেম্বর)। সম্পর্ক ছিন্ন করেছেন ভারতের জনপ্রিয় সঙ্গিত শিল্পী অনুপম রায় এবং পিয়া চক্রবর্তী। টুইটারে এ ঘোষণা দেয়ার তিনদিন পরই একটি সাক্ষাৎকারে অনুপম বিচ্ছেদ নিয়ে কথা বলেছেন প্রথমবারের মতো।

ভারতের পশ্চিমবঙ্গভিত্তিক সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে দেয়া একটি সাক্ষাৎকারে অনুপমের কাছে বিয়ে বা বন্ধন নিয়ে জিজ্ঞেস করা হয়। প্রশ্নটি এড়িয়ে না গিয়ে অনুপম এর উত্তর দিয়েছেন নিজস্ব ভঙ্গিতেই।

সাক্ষাৎকারে প্রশ্ন আসে, বিয়েতে আর কি বিশ্বাস রয়েছে অনুপমের? কয়েক মুহূর্ত চুপ থেকে অনুপম বলেন, ‘আমার মনে হয়, এই প্রশ্নের উত্তর দেয়ার জন্য এই সময়টা যথাযথ নয়।’ অবশ্য এরপর উত্তরটি একটি উদাহরণের মাধ্যমে স্পষ্ট করতে চেয়েছেন এই গায়ক।

তিনি বলেন, যখন একজন খেলোয়াড়ের পায়ের হ্যামস্ট্রিং ছিঁড়ে যায়, সেই চোট সারতে বেশ কিছুটা সময় লাগে। তাকে তখন বসে যেতে হয়। পরবর্তী ম্যাচটা কবে খেলবেন, তা তখন ভাবেন না তিনি। মন থাকে চোটের দিকে। সেই আঘাত সারানোর জন্য সময় নেন।’

অনুপম আরও বলেন, ‘এই আঘাত সারিয়ে তুলে হয়তো আগামী বছর বা তারও বেশি সময় পরে এই প্রশ্নের যথাযথ উত্তর আমি দিতে পারব’। কিন্তু প্রেম, ভালবাসার উপর বিশ্বাস হারাননি এই গায়ক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply