মিলার বিরুদ্ধে সাবেক স্বামীকে অ্যাসিড নিক্ষেপ ও হত্যাচেষ্টা মামলার চার্জ গঠন

|

সঙ্গীত শিল্পী মিলা ও তার সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারী।

সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে সাবেক স্বামী পারভেজ সানজারীর ওপর এসিড নিক্ষেপ ও হত্যাচেষ্টার মামলায় চার্জ গঠন করেছেন আদালত। দিয়েছেন মামলা শুরুর নির্দেশ।

আজ রোববার (১৪ নভেম্বর) বিচারক এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়া জিন্না’র আদালত এ আদেশ দেন।

এর আগে, ২০১৯ সালের গত ৫ জুন রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি বাদী হয়ে মামলাটি করেন। মামলায় মিলা ছাড়াও এ মামলার অন্য আসামি হলেন, মিলার সহযোগী হিসেবে পরিচিত পিস জন পিটার হালদার কিম।

উল্লেখ্য, ২০১৯ সালের ৫ জুন সন্ধ্যায় এসিড হামলার শিকার হন বলে গণমাধ্যমকে জানান মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি। ওই দিন রাত ৮টার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় সানজারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

এর আগে, ২০১৭ সালের মে মাসে বিয়ে করেছিলেন মিলা ও সানজারী। তবে তাদের বিচ্ছেদ হয় দুই মাসের মধ্যেই। এরপর ২০১৭ সালের অক্টোবরে মিলা বাদী হয়ে উত্তরা থানায় (পশ্চিম) নারী ও শিশু নির্যাতন দমন আইনে মারধর ও যৌতুক দাবির অভিযোগে সাবেক স্বামীর বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় সানজারি গ্রেফতার হন এবং দীর্ঘদিন কারাভোগ করেন।

পরে ঢাকার মহানগর দায়রা জজ আদালত থেকে জামিনে মুক্তি পান তিনি। বর্তমানে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ৯ নম্বর আদালতে মামলার বিচার চলমান আছে।



সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply