সন্তানের প্রথম দিনের স্কুল, ব্যান্ডপার্টি নিয়ে হাজির গোটা পরিবার!

|

ছবি: সংগৃহীত।

জীবনের প্রথম দিন স্কুলে যাওয়ার গুরুত্বই আলাদা। শিশুর কাছে তা যেমন একটা অবিস্মরণীয় দিন, তেমন তার বাবা-মায়ের কাছেও। সন্তানের প্রথম স্কুলে যাওয়ার মুহূর্তটাকে তারা যেন বাঁধিয়ে রাখতে চান। খবর আনন্দবাজার পত্রিকার।

তবে সন্তানের প্রথম দিনের স্কুলকে স্মরণীয় রাখতে বাবা-মা রীতিমতো ব্যান্ডপার্টি নিয়ে হাজির হয়েছেন স্কুলের গেটে। এমনই ঘটনা ঘটেছে দিল্লির একটি বিদ্যালয়ে। এই ঘটনার ভিডিও তুলে টুইট করেছেন এক নারী। সেই ভিডিও ভাইরাল হয়েছে এরই মধ্যে।

ভিডিওটিতে দেখা যায়, ভর্তির পর সন্তানকে প্রথম স্কুলে নিয়ে গিয়েছিল একটি পরিবার। স্কুলজীবনের প্রথম দিনটিকে স্মরণীয় করে রাখতে তারা সাথে ব্যান্ডপার্টি ভাড়া করে নিয়ে গিয়েছিলেন। যা দেখে বাকি পড়ুয়াদের অভিভাবকরা সবাই অবাক। যদিও বিষয়টির মধ্যে অভিনবত্ব থাকায় অনেকে প্রশংসাও করেছেন।

আইকাবেরী নামে টুইটার হ্যান্ডল থেকে সেই ভিডিও শেয়ার হয়েছে। ভিডিয়োর সাথে ক্যাপশন হিসেবে লেখা হয়েছে, ‘দিল্লির একটা অভিনবত্ব আছে। সন্তানকে স্কুলে পাঠানোর প্রথম দিন ব্যান্ড বাজিয়ে উদ্‌যাপন করল পরিবার।’

কেউ বলেছেন, ‘আহা! আমাদের সময় যদি এ ভাবে দিনটিকে পালন করা হত, কতই না মজা হত।’ কেউ আবার বলেছেন, ‘এ ভাবেই সব শিশুকে স্কুলে পাঠানো উচিত।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply