ঝিনাইদহে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৌকার বিদ্রোহী প্রার্থী

|

ঝিনাইদহ প্রতিনিধি:

আগামী ২৮ নভেম্বর দেশে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এরমধ্যে রয়েছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন। এ নির্বাচনে উপজেলার ৩নং কোলা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব হোসেন নৌকা প্রতীক না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

গত নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন আয়ুব হোসেন। এবার নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশা।

মনোয়ার হোসেন বাদশা বলেন, তিনি দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বিদ্রোহী প্রার্থীর বিষয়ে তিনি স্থানীয় নেতৃবৃন্দের সাথে কথা বলেছেন। আশা করি তিনি প্রার্থীতা প্রত্যাহার করবেন।

এ বিষয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আয়ুব হোসেন জানান, ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মী তার সাথে আছেন। নৌকা পাননি এজন্য তিনি বিদ্রোহী প্রার্থী হয়েছেন।

এ ব্যাপারে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু জানান, যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তারা সকলেই বহিষ্কার হবেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় দফতর থেকে সেই নির্দেশনা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর জেলার কালীগঞ্জ উপজেলার ১১টি ও কোটচাঁদপুর উপজেলার ৫টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। গত ১১ নভেম্বর ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং ১২ নভেম্বর প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply