টেকো মাথার প্রসেনজিতে হতবাক ভক্তরা

|

বয়স ষাট ছুঁই ছুঁই। বছরের পর বছর টক দই আর শাক-সবজি খেয়ে ধরে রেখেছেন ত্বকের লাবণ্য। ঘন চুলে এখনও করতে পারেন ইচ্ছেমতো স্টাইল। তবে কি এবার দিন ফুরোতে যাচ্ছে তার? বালাই ষাট! ১৫ নভেম্বর সোমবার টুইটারে প্রসেনজিৎ পোস্ট করেছেন এমন এক ছবি, যা দেখে ভক্তদের চোখ ছানাবড়া হওয়ার যোগাড়।

মাথার সম্মুখভাগে বেশ অনেকটা অংশেই চুল নেই। শুধু টাকই নয়, মুখেও কাঁচাপাকা দাড়ি আর গায়ে চেক শার্ট ও লুঙ্গি। আটপৌরে ভঙ্গিতে বসে রয়েছেন পুকুরপাড়ে। সবকিছুর মিশেলে দর্শক যেন হারিয়ে খুঁজবেন তাদের চিরচেনা গ্ল্যামারাস প্রসেনজিতকে।

তবে ছবির উপরেই আছে উত্তর। ক্যাপশনে বলে দিয়েছেন, এ ল্যুক সত্যিকারের নয়, বরং সিনেমার জন্যই চেহারার এমন দশা। মূলত নির্মাতা সৌভিক কুণ্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ সিনেমায় এমন ল্যুকে দেখা যাবে তাকে।

সিনেমাটির দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি। এ প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, আমি আর জিৎ অনেক দিন ধরেই ভালো চিত্রনাট্যের অপেক্ষায় ছিলাম। আমরা দু’ জনে এমন একটা কাজ করতে চাইছিলাম, যাতে এই করোনা আবহে দর্শকদের সিনেমা হলে ফিরিয়ে আনা যায়।

এতে প্রসেনজিতের মেয়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। আরও রয়েছেন সোহিনী সেনগুপ্ত ও রাহুল দেব বসু। জানা গেছে, গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে বাংলাদেশের রাফিয়াত রশিদ মিথিলাকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply