পাকিস্তানের বোলারদের থেকে শিখতে চান তাসকিন

|

বিশ্বকাপে হতশ্রী পারফর্মের পর এবার ঘরের মাঠে প্রতিপক্ষ দারুণ ছন্দে থাকা পাকিস্তান। টাইগার পেসার তাসকিনের মতে বাবর আজমদের বিপক্ষে ভালো করতে হলে নিজেদের সর্বোচ্চটা দিতে হবে টাইগারদের। অন্যদিকে, রিজওয়ান মনে করেন বাংলাদেশের উইকেট স্লো হলেও নিজেদের ফর্ম ধরে রাখতে পারবে দল।

তবে এবারের সিরিজে স্পোর্টিং উইকেট চান তাসকিন। তাহলে বোলার-ব্যাটার সকলেই নিজের দক্ষতা দেখাতে পারবে বলে মনে করেন এই টাইগার পেসার।

তাসকিন আহমেদ বলেন, বিশ্বকাপে তারা দারুণ খেলেছে। যদিও সেমিফাইনালে হেরে আসর থেকে বাদ পড়ে গিয়েছে। তবে তাদের সবগুলো বিভাগই দুর্দান্ত ছিল, তাই তাদের যদি হারাতে হয় তাহলে আমাদেরও সবগুলো বিভাগে ভালো করতে হবে।

জাতিগতভাবে পাকিস্তানে অনেক লিজেন্ড পেসার তৈরি হয় বলে মনে করেন এই স্পিড স্টার। তাই তো সুযোগ পেলে সফররতদের থেকে কিছু বোলিং টিপসও নিতে চান তাসকিন।

তাসকিন আহমেদ আরও বলেন, যেহেতু তাদের সাথে খেলবো, যদি সুযোগ হয় নিশ্চয়ই তাদের সাথে কথা হবে। তখন যদি তারা বোলিং নিয়ে কিছু শেয়ার করে তাহলে শেখার সুযোগ হবে। সেগুলো কাজে লাগানোর চেষ্টা করবো।

এদিকে সোমবারও দলের সাথে অনুশীলন করতে দেখা যায়নি মোহাম্মদ রিজওয়ানকে। দলের ফর্ম নিয়ে সন্তুষ্ট এই উইকেটকিপার ব্যাটসম্যানের লক্ষ্য এই সিরিজেও নিজেদের সেরাটা দেয়া। তবে উইকেট নিয়ে কিছুটা শঙ্কায় আছেন রিজওয়ান।

পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান বলেন, ঢাকার কন্ডিশনের কথা বললে, বলতে হয় প্রায় একই রকম পরিবেশ। কিন্তু উইকেট এখানে একটু স্লো হবে। আমি এখনো দেখিনি, কিন্তু কাল দেখেই বুঝতে পারবো কেমন সিরিজ হতে পারে। তবে কিছুটা স্পোর্টিং উইকেট আশা করছি আমরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply