পটুয়াখালীতে ছাত্রাবাসের ফ্লোর ধসে আহত ৮ ছাত্র, তদন্ত কমিটি গঠন

|

স্টাফ রি‌পোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালী সরকারী ক‌লেজের ছাত্রাবা‌সের ফ্লোর ধসে ৮জন ছাত্র আহ‌তের ঘটনায় এক‌টি তদন্ত ক‌মি‌টি গঠন ক‌রে‌ছে ক‌লেজ কর্তৃপক্ষ। তিন সদস্য বি‌শিষ্ট এ তদন্ত ক‌মি‌টি‌কে আগামী ৫ কার্য দিব‌সের ম‌ধ্যে প্রতি‌বেদন দা‌খি‌লের কথা বলা হ‌য়ে‌ছে।

কমি‌টির সদস্যরা হ‌লেন, উ‌দ্ভিদ বিজ্ঞান বিভা‌গের বিভাগীয় প্রধান প্রফেসর ম‌তিউর রহমান, হিসাব বিজ্ঞান বিভা‌গের সহ‌যো‌গী অধ্যাপক সা‌দি আল ফের‌দৌস এবং রাষ্ট্রবিজ্ঞান বিভা‌গের প্রভাষক ম‌রিয়ম জাহান।

বিষয়টি নি‌শ্চিত ক‌রে‌ছেন সরকারী ক‌লে‌জের শিক্ষক প‌রিষ‌দের সম্পাদক গাজী জাফর ইকবাল। তিনি জানান, এখনও ধসে পড়া জায়গায় বালু দেয়া হ‌চ্ছে। আপাতত শিক্ষা প্রকৌশল অ‌ধিদফতর বালু দি‌য়ে গর্ত ভ‌র্তি ক‌রে চলাচ‌লের উপযো‌গী করার কাজ চালা‌চ্ছে। পাশাপা‌শি ধসে পড়া বারান্দার সাম‌নের রুমগু‌লোর ভেত‌রের ফ্লোরও গর্ত ক‌রে দেখা হ‌চ্ছে সেখানকার নিচের অবস্থা কেমন।

তিনি আরও বলেন, য‌দি ওইসব রু‌মের নিচেও কোনও রক‌মের স‌মস্যা দেখা দেয়, তাহ‌লে সেগু‌লোও পুনরায় টেকসই মেরামত করবে শিক্ষা প্রকৌশল অ‌ধিদফতর।

কলেজ কর্তৃপক্ষ কোনও রকম ঝুঁকি রাখতে চায় না উল্লেখ করে জাফর ইকবাল জানান, ভব‌নের নিচের রু‌মে যারা ছিল তা‌দের‌কে অন্য রু‌মে স্থানান্তর করা হ‌য়ে‌ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply