দেশের আইনশৃঙ্খলা ব্যবস্থা ভালো না হলে উন্নয়ন সম্ভব না: বেনজীর আহমেদ

|

আইজিপি বেনজীর আহমেদ। ফাইল ছবি।

ব্যুরো প্রধান, বরিশাল:

পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, দেশের আইনশৃঙ্খলা ব্যবস্থা ভালো না হলে, সামাজিক ও রাজনৈতিক স্থিতিশীলতা না থাকলে, দেশের উন্নয়ন-অগ্রগতি সম্ভব নয়। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় দেশের শৃঙ্খলা ও সামাজিক শান্তি নিশ্চিত করেছে পুলিশ। এর ফলে বিদেশি বিনিয়োগ বাড়ছে, ব্যবসা- বাণিজ্যের উন্নতি হয়েছে, দেশে অর্থনৈতিক সমৃদ্ধি ঘটেছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ এর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, রাজনৈতিক দলের বক্তব্য পুলিশের বিষয় নয়। পুলিশের দায়িত্ব এ দেশের প্রতিটি মানুষকে নিরাপত্তা দেয়া। পুলিশ নিষ্ঠার সাথে দেশ ও দেশের নাগরিকদের নিরাপত্তা দিয়ে যাচ্ছে। কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে সর্বোচ্চ শক্তি দিয়ে জনগণের পাশে থাকবে
পুলিশ।

আজ বুধবার (১৭ নভেম্বর) বেলা ১২টায় বরিশাল পুলিশ লাইনসে বেলুন উড়িয়ে ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন বেনজীর আহমেদ। এ সময় তিনি নবনির্মিত এয়ারপোর্ট থানা ভবনেরও উদ্বোধন করেন। পরে সুধী সমাবেশে যোগ দেন। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বরিশালের বিভাগীয় কমিশনার সাইফুল ইসলাম বাদল, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ছাদেকুল আরেফিন, শেখ হাসিনা সেনানিবাসের জিওসি ব্রিগেডিয়ার জেনারেল মোহম্মদ শহীদুজ্জামান খান, ডিজিএফআই কর্নেল জিএস এমএ সাদি, বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার প্রমূখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply