টাঙ্গাইলে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

|

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে রশিদ মিয়া (৩০) নামের এক ট্রাক্টর চালককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১২) সদস্যরা। গ্যেফতার রশিদ জেলার সখীপুর উপজেলার দাড়িয়াপুর গ্রামের মফিজ মিয়ার ছেলে।

আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ভোরে সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‍্যাব-১২ সিপিসি-৩ এর টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, অভিযুক্ত রশিদ মিয়া টাঙ্গাইল সদর উপজেলার বড় বেলতা এলাকায় বাড়া বাসা নিয়ে বসবাস করছিল। গত ১৪ নভেম্বর রশিদ ওই এলাকার ৭ম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণ করে। এ ঘটনায় কিশোরীর পরিবার টাঙ্গাইল সদর থানা ও র‍্যাব কার্যালয়ে অভিযোগ দেয়। এরপর র‍্যাব বিষয়টি নিয়ে অভিযানে নামে।

পরে বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইল পুরাতন বাসস্ট্যান্ড এলাকার একটি বাসা থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতেই রশিদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মামলা করা হয়। পরে বৃহস্পতিবার ভোরে সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে রশিদকে গ্রেফতার করা হয়।

র‍্যাব কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, ওই কিশোরীকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযুক্ত রশিদকেও গ্রেফতার করা হয়েছে। রশিদ ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেছে বলেও জানায় র‍্যাব।

র‍্যাব কমান্ডার আরও জানান, এ ঘটনায় আরও ৩-৪ জন তাকে সহযোগিতা করে। তাদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফকারকৃত রশিদকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ওই কিশোরীকে উদ্ধারের পর প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও তিনি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply