যৌন কেলেঙ্কারি ফাঁস হওয়া সেই ক্রিকেটারকে নিয়ে যা বললেন স্ত্রী

|

ছবি: সংগৃহীত

নারী সহকর্মীকে অশ্লীল বার্তা পাঠানোর দায়ে অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়কত্ব ছেড়েছেন টিম পেইন।

গত শুক্রবার এক সংবাদ সম্মেলনে সেই অভিযোগের কথা স্বীকার করেই কান্নায় ভেঙে পড়েন এই অসি তারকা। জানান, আস্ট্রেলিয়ার পুরুষ দলের টেস্ট অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। এটা অত্যন্ত কঠিন একটি সিদ্ধান্ত, তবে আমার মতে, ব্যক্তিগতভাবে আমার ও আমার পরিবারের জন্য এবং ক্রিকেটের স্বার্থে এটাই সঠিক সিদ্ধান্ত।

বিষয়টি নিয়ে অস্ট্রেলিয়ার ক্রীড়াঙ্গনে হইচই চলছে। পেইনের দিকে আঙুল তুলেছেন অনেকেই। তবে এমন দুঃসময়ে সহধর্মিণী বনিকে পাশে পেয়েছেন টিম পেইন। তার স্ত্রীর মতে, অ্যাশেজের মতো গুরুত্বপূর্ণ সিরিজের আগে পুরোনো ঘটনা সামনে নিয়ে আসা উচিৎ হয়নি।

দ্য সিডনি টেলিগ্রাফকে দেয়া এক সাক্ষাৎকারে বনি বলেছেন, পেইনের নেতৃত্ব ছাড়ার বিষয়টি আমার হৃদয় ভেঙে দিয়েছে। এটা দুঃখজনক। কারণ আমরা দুজনে ২০১৮ সালের ঘটনাটি তো সামলে নিয়েছি। ওই ঘটনা আমাদের সম্পর্ক আরও গভীর করতে সাহায্য করেছে।

তবে সেই ঘটনা আবারও সামনে নিয়ে আসা এবং জনসমক্ষে প্রকাশ করায় আমি হতাশ। একই ঘটনা আবারও সামনে নিয়ে আসা অন্যায়। এ ঘটনার জন্য তাকে কেন নেতৃত্ব থেকে সরে দাঁড়াতে হবে?

উল্লেখ্য, সাবেক তাসমানিয়া ক্রিকেট দলের এক কর্মচারীকে ২০১৭-১৮ সালের অ্যাসেজ সিরিজের আগে নিজের পুরুষাঙ্গের ছবি এবং বেশ কিছু যৌন উস্কানিমূলক ম্যাসেজ পাঠিয়েছিলেন পেইন। সেই নারীর অভিযোগের ভিত্তিতেই পেইনের বিরুদ্ধে তদন্তে নামে ক্রিকেট অস্ট্রেলিয়া।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply