যুবলীগ নেতা শুভ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল পিরোজপুরে

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরে যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভ এর হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগ।

রোববার (২১ নভেম্বর) বেলা ১১টায় টাউন ক্লাব মাঠ থেকে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন ক্লাব সড়কে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বারী তালুকদার জয়েন, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সৈয়দ মাঈন, সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক জিএস সাব্বির আহম্মেদ, সদস্য হাফিজুর রহমান জুম্মান, সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ইমতিয়াজ শুভ।

এ সময় বক্তরা বলেন, শুভ ভাই আজ আমাদের মাঝে নেই। নাসির মাতুব্বরের মতো হাজারটা বেঈমান জন্মালেও আমাদের শুভ ভাইয়ের অভাব পূরণ হবে না। শুভ ভাইয়ের পরিবার তাদের প্রিয় সন্তানকে হারিয়েছে। আমরা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ আমাদের রাজপথের একজন সৈনিককে হারিয়েছি। আর যেনো কারো মায়ের বুক খালি না হয়। আর নাসির মাওলানাসহ তার গডফাদারদের দ্রুত কঠোর বিচারের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply