ম্যান ইউ কোচের পদ থেকে বরখাস্ত হলেন সুলশার

|

চাকরিচ্যুত হলেন সুলশার। ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের পদ থেকে বরখাস্ত হলেন ওলে গানার সুলশার। ক্লাবটির আনুষ্ঠানিক বিবৃতিতে এই নরওয়েজিয়ান কোচকে ছাটাইয়ের কথা আজ (২১ নভেম্বর) জানানো হয়।

ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডের কাছে ম্যানচেস্টার ইউনাইটেডের ১-৪ গোলে বিধ্বস্ত হবার পর চাকরি হারাতে যাচ্ছেন রেড ডেভিল ম্যানেজার ওলে গানার সুলশার। ব্রিটিশ বিভিন্ন সংবাদ মাধ্যমে এমনটাই জানানো হয়েছে। সুলশারের সহকারী হিসেবে এতোদিন কাজ করা রেড ডেভিলদেরই আরেক লেজেন্ড মাইকেল ক্যারিককে ক্লাবের অন্তর্বর্তীকালিন কোচের দায়িত্ব দেয়া হয়েছে।

ওয়াটফোর্ডের মাঠ ভিকার্ডো রোডে গতকালের (২০ নভেম্বর) ম্যাচে বড় ব্যবধানে পরাজয়ের মাধ্যমে শেষ ৭ ম্যাচের ৫টিতেই হারলো সুলশারের দল। চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের বিরুদ্ধে ৫-০ গোলে পরাজয়ের পরও সুলশারের উপরই ভরসা রেখেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ওয়াটফোর্ডের বিপক্ষে বাজে পারফরমেন্সে সহজেই মনে হয়েছে, রেড ডেভিল শিবিরকে আর অনুপ্রাণিত করতে পারছেন না সুলশার। এর ফলশ্রুতিতেই ছাঁটাই হলেন সুলশার।

ম্যানচেস্টার ইউনাইটেড আনুষ্ঠানিক বিবৃতিতে বলেছে, ম্যানচেস্টার ইউনাইটেডের ইতিহাসে ওলে একজন লেজেন্ড হিসেবেই থেকে যাবেন। তবে এটা আমাদের জন্য অত্যন্ত দুঃখের যে, এই সিদ্ধান্তটি নিতে হচ্ছে। গত কয়েক সপ্তাহ ছিল ক্লাবের জন্য হতাশাজনক। তবে এই কয়েক সপ্তাহের পারফরমেন্স নিশ্চয়ই ক্লাবটিকে নতুন করে গড়ে তুলতে গত তিন বছরে ওলের দুর্দান্ত কাজকে ঢেকে দিতে পারবে না। দীর্ঘমেয়াদী সাফল্য পেতে ওলে দারুণ এক ভিত্তি তৈরি করে গেছেন ওল্ড ট্রাফোর্ডে।

বিবৃতিতে আরও বলা হয়, সামনের ম্যাচগুলোতে ম্যান ইউয়ের কোচের দায়িত্বে থাকবেন মাইকেল ক্যারিক। অন্তর্বর্তীকালিন কোচ হিসেবে কাজ করবেন ক্যারিক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply