পর্ন-কাণ্ডের পর বিবাহবার্ষিকীতে স্বামীকে খোলা চিঠি শিল্পার, বিচ্ছেদ নিয়ে অবস্থান এবার স্পষ্ট

|

শিল্পা শেট্টি ও তার স্বামী রাজ কুন্দ্র। ছবি: সংগৃহীত।

ভেঙে যাবে তাদের দাম্পত্য, রাজ কুন্দ্রার থেকে আলাদা হয়ে যাবেন শিল্পা শেঠি । পর্ন-কাণ্ডে রাজের নাম জড়ানোর পর থেকে এমনই গুঞ্জনে মুখর ছিল বলিউড। এ বার সব জল্পনার অবসান ঘটালেন শিল্পা নিজেই। এবারে ১২ তম বিবাহবার্ষিকীতে স্বামীকে খোলা চিঠি পাঠালেন শিল্পা। খবর ইন্ডিয়া টুডের।

শিল্পা-রাজের বিয়ের বেশ কয়েকটি ছবিসহ ইনস্টাগ্রামে এক লম্বা স্টেটাস দিয়েছেন অভিনেত্রী। সেখানে লিখেছেন, এই দিনে, এই মুহূর্তে আজ থেকে ১২ বছর আগে আমরা একে অপরকে একটা কথা দিয়েছিলাম। ভাল সময়ে সাথে থাকার, কঠিন সময়ে পাশে থাকার, ভালবাসায় ভরসা রাখার প্রতিশ্রুতি দিয়েছিলাম। ঈশ্বরের প্রতি আস্থা রেখেছিলাম। ১২ বছর কেটে গিয়েছে। আর দিন গুনছি না। শুভবিবাহবার্ষিকী, কুকি।

পর্ন-কাণ্ডে জামিন পাওয়ার পর নিজেকে চার দেয়ালের ঘেরাটোপে রেখেছিলেন রাজ। দিন কয়েক আগেই জনসমক্ষে এসেছেন তিনি। সাথে ছিলেন শিল্পা। ধর্মশালার একটি মন্দিরে একসাথে পৌঁছে গিয়েছিলেন তারা। রাজের হাতে হাত রেখেই সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন শিল্পা। রং মিলিয়ে দু’জনেই পরেছিলেন হলুদ পোশাক।

বিতর্ক-সমালোচনা-কটাক্ষ সামলেই একে অপরের সাথে দিন যাপন তাদের। মনোমালিন্যের মেঘ সরিয়ে নিজেদের মতো করে খুশি রাজ-শিল্পা। সে কথাই যেন আরও একবার স্পষ্ট হয়ে গেল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply