টাঙ্গাইলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

|

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাল গ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত এবং গুলিবিদ্ধসহ আহত হয়েছে ৪ জন।

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় নাগরপুর উপজেলার পাইকাল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তোতা শেখ (৪০) উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাল গ্রামের আক্কেল মেম্বারের ছেলে। গুলিবিদ্ধসহ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ আক্কেল মেম্বারের ছেলে রফিক শেখ জানান, আমরা পারিবারিকভাবে আওয়ামী লীগের সমর্থক। এই নির্বাচনেও আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলাম। হঠাৎই আমাদের গ্রামের দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে।

রফিক আরও বলেন, বিষয়টি নিয়ে শুক্রবার বিকালে আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীরসহ দলবল অস্ত্রসস্ত্র নিয়ে এসে আমাদের উপর হামলা করে। অতর্কিত হামলায় আমরা হতবিহ্বল হয়ে পড়ি। এসময় আমার পায়ে গুলি লাগে ও মিনহাজ মন্ডলের ছেলে বাচ্চু মন্ডল, সুমন, কবীর ও আমার ভাই তোতা শেখ গুরুতর আহত হয়। পরে লোকজন আমাদের উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিয়ে আসলে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমি নিজেও সেখানে যাচ্ছি। সেখানে গিয়ে বিস্তারিত জানাতে পারব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply