গভীর রাতে আবাসিক হোটেলে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই গ্রেফতার

|

খুলনা ব্যুরো:

খুলনা মহানগরীর একটি আবাসিক হোটেলে গিয়ে মেয়ের সামনে এক নারীকে ধর্ষণের অভিযোগে নগর গোয়েন্দা পুলিশের সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। এর আগে দুপুরে মামলা করেন ভুক্তভোগী। পরে আদালতের মাধ্যমে জাহাঙ্গীরকে জেলা হাজতে প্রেরণ করা হয়। জাহাঙ্গীর আলমের বাড়ি চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার বিষ্ণুপুর গ্রামে।

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন জানান, মঙ্গলবার বিকালে বাগেরহাটের মোংলা থেকে ১১ বছর বয়সী মেয়ে ও এক ভাগ্নেকে নিয়ে ডাক্তার দেখানোর জন্য খুলনায় আসেন ওই নারী। ওইদিন ডাক্তারের সিরিয়াল না পেয়ে রাতে থাকার জন্য সুন্দরবন আবাসিক হোটেলে তৃতীয় তলার একটি কক্ষে অবস্থান করেন। আর ভাগ্নে আরেক রুমে থাকেন। এরপর গভীর রাতে পুলিশ পরিচয়ে জাহাঙ্গীর হোটেলের কর্মচারীদের গালিগালাজ করে রুমে প্রবেশ করে ভয়-ভীতি দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে। এসময় ওই নারী ও তার মেয়ের চিৎকারে হোটেল বয় ও অন্যরা এগিয়ে আসলে জাহাঙ্গীর পালিয়ে যায়।

আরও পড়ুন: প্রেমিকার সাথে মনোমালিন্য, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

পরে ভুক্তভোগীর দায়ের করা মামলায় ডিবির এসআই জাহাঙ্গীরকে গ্রেফতার দেখিয়ে বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগী নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply