বিএনপি নেতা আলালের শাস্তির দাবি ছাত্রলীগের, কুশপুত্তলিকা দাহের ঘোষণা

|

সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের একটি বক্তব্য ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে ক্ষুদ্ধ হয়ে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আলালের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও তার কুশপুত্তলিকা দাহ করার কর্মসূচির ঘোষণা দেয় বাংলাদেশ ছাত্রলীগ।

বুধবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে আলালের বক্তব্য অবমাননাকর ও অপমানজনক। এছাড়াও তার বক্তব্য মিথ্যা, ভিত্তিহীন, নারীবিদ্বেষী ও ধর্মীয় শিষ্টাচার বহির্ভূত। তিনি রাজনৈতিক ফায়দা লুটতেই এমন বক্তব্য করেছেন।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের কুরুচিপূর্ণ ভিডিও সরানোর নির্দেশ

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ আলালের এই মন্তব্যের তীব্র নিন্দা জানায় ও তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে। তাছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ফারুক হোসেন, বুয়েটের ছাত্রলীগ কর্মী আরিফ রায়হান দ্বীপ, বুয়েট ছাত্রী সাবেকুন নাহার সনি ও চট্টগ্রামের বাকালীয়া কলেজ ছাত্রলীগের ৮ নেতাকর্মীর হত্যা মামলার দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হবে আগামীকাল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply