বায়ার্নের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় বার্সেলোনার

|

ছবি: সংগৃহীত

বায়ার্ন মিউনিখের কাছে ৩-০ গোলে হেরে আসর থেকে বিদায় নিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। অপর ম্যাচে ইয়ং বয়েজের সাথে ১-১ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

‘ই’ গ্রুপের ম্যাচে জয় ভিন্ন পথ ছিল না বার্সেলোনার সামনে। তবে ঘরের মাঠে দর্শকবিহীন ম্যাচে আবারও উড়ন্ত সূচনা বায়ার্ন মিউনিখের। ৩৪ মিনিটে টমাস মুলারের হেডে লিড বাভারিয়ানদের। ইউরোপ সেরা প্রতিযোগিতায় এটি ৫০তম গোল এই জার্মানের।

প্রথমার্ধের শেষ দিকে লিরয় সানের দূরপাল্লার শটে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। আর বিরতির পর জামাল মুসিয়ালার গোলে স্কোর লাইন ৩-০ করে বায়ার্ন। শেষ দিকে সানে দারুণ একটি সুযোগ মিস করেন। তারপরও বড় জয় দিয়ে রাউন্ড অব সিক্সটিনে পা রাখে বাভারিয়ানরা। আর এই হারে দুই দশক পর ইউরোপা লিগে অবনমন হলো বার্সেলোনার।

অপর ম্যাচে ড্রয়ের হতাশায় অভিষেক হলো ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ রালফ রাংনিকের। একাদশে ১১ পরিবর্তন এনে দল সাজান তিনি। সাইড বেঞ্চেও জায়গা হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদোর। তবে ম্যাসন গ্রিনউডের দারুণ এক গোলে শুরুতেই লিড নেয় রেড ডেভিলস। এরপর হুয়ান মাতা ও জেসে লিনগার্ডদের গোল মিসে ব্যবধান বাড়ানো হয়নি ইংলিশ ক্লাবটির।

আরও পড়ুন: এবার ওয়ানডেতেও অধিনায়ক রোহিত

প্রথমার্ধের শেষ দিকে ফাবিয়ানের জোরালো শটে সমতায় ফেরে ইয়ং বয়জ। পয়েন্ট হারালেও গ্রুপ সেরা হয়েই পরের পর্ব নিশ্চিত করেছে ম্যানইউ। বিপরীতে ৫ পয়েন্ট নিয়ে বিদায় ইয়ং বয়েজের।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply