রাজধানীতে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

|

ছবি: প্রতীকী

রাজধানীর জাহাঙ্গীর গেট এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় নাইম হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বন্ধু মোটরসাইকেল চালক মেহেদী।

বুধবার রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় নাইমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, নাইম পরিবারের সঙ্গে দক্ষিণখান পশ্চিম মোল্লারটেক এলাকায় নিজেদের বাড়িতে থাকতেন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি। তার বাবার নাম আবু তাহের। গত রাতে বন্ধু মেহেদীর সঙ্গে মোটরসাইকেলে করে পুরান ঢাকা থেকে দক্ষিণখানের বাসায় ফিরছিলেন তিনি।

তারা আরও জানায়, মেহেদীর বাসাও একই এলাকাতে। তেজগাঁও জাহাঙ্গীর গেট এলাকায় পেছন থেকে একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয় বলে জানতে পেরেছি। এতেই এই হতাহতের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার সময় মেহেদী মোটরসাইকেলটি চালাচ্ছিলেন।

আরও পড়ুন: মালিতে বোমা বিস্ফোরণে জাতিসংঘের ৭ শান্তিরক্ষী নিহত

কাফরুল থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে জাহাঙ্গীর গেট এলাকায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় আরেকটি গাড়ির ধাক্কায় একজন নিহত ও আরেকজন আহত হয়েছেন। আহত মেহেদী সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি আছেন। আর নিহতের মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে নেয়া হয়েছে। ঘাতক গাড়িটি ট্রাক না পিকআপ ভ্যান তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply