ক্যাটরিনা-ভিকির বিয়ের ছবি ফাঁস!

|

ছবি: সংগৃহীত।

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনেতা ভিকির সাথেই সারলেন বিয়ের কাজ।

বিয়ে ঘিরে ছিল চরম নিরাপত্তা। মোবাইল নিয়ে ভেতরে ঢোকা নিষেধ ছিল। বিশেষ কোডের মাধ্যমেই প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। তবে যতই লুকিয়ে রাখার চেষ্টা চলুক, জনসমক্ষে এসেই গেল বিয়ের ছবি। রাজস্থানের বিলাসবহুল হোটেলের বারান্দায় নবদম্পতির ঝলক ধরা পড়েছে সংবাদমাধ্যমের ক্যামেরায়।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, কাঁচের কাজ করা পালকিতে বিয়ের মঞ্চে আসেন ক্যাটরিনা। ফুল দিয়ে সাজানো হয়েছিল কনের পালকি। সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে এসেছিলেন ভিকি। এদিন ডিজাইনার সব্যসাচী মুখার্জির পোশাকে সাজেন ভিক্যাট।

রাজস্থানের সওয়াই মাধোপুরের বারওয়ারা ফোর্ট সিক্স সেন্সেসে তাদের চার হাত এক হলো। হিন্দু রীতি অনুযায়ী, সাত পাকে বাঁধা পড়লেন এই তারকা জুটি। সামাজিক যোগাযোগমাধ্যমে তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরা।।

আরও পড়ুন: আর্থিক দিক থেকে কতটা সফল ক্যাটরিনা-ভিকি?

গত দু’দিনে অনুষ্ঠিত হয়েছে মেহেদি ও সঙ্গীত। ভিকির নামে লাখ টাকার মেহেদি পরেন ক্যাট। বিয়ের মেন্যুতে নানা রকমের ফল, সালাদ থেকে শুরু করে স্থানীয় রাজস্থানের খাবার, ভারতের নানা ধরনের খাবার এবং হরেক রকমের পদ ছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply