গাইবান্ধায় বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে নৌকার নির্বাচনী অফিসে হামলার অভিযোগ

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জের দরবস্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর ও পোষ্টার-ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের কোমরপুর বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে আ. র. ম শরিফুল ইসলাম জর্জের নৌকা মার্কার অফিস উদ্বোধনের পর মিছিল করে নেতাকর্মী ও সমর্থকরা। কিন্তু এ সময় বিদ্রোহী প্রার্থী ঘোড়া প্রতীকের মোস্তাফিজুর রহমান নজমুর সমর্থকরা অতর্কিতভাবে নৌকার নির্বাচনী অফিসে হামলা চালায়। এসময় তারা প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত নৌকা মার্কার ব্যানার ও পোস্টার ছিঁড়ে ফেলে এবং অফিসের আসবাবপত্র লন্ডভন্ড করে।

এ ঘটনায় নৌকার কর্মী-সর্মথকরা বিক্ষুব্ধ হয়ে রংপুর-ঢাকা মহাসড়কের কোমপুর বাজারে অবস্থান নেয়। পরে খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনার পর থেকেই দুই প্রার্থীসহ তাদের কর্মী-সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

নৌকা প্রতীকের প্রার্থী দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. ব. ম শরিফুল ইসলাম জর্জের অভিযোগ, নৌকার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে পরিকল্পিতভাবে হামলার ঘটনা ঘটিয়েছে বিদ্রোহী প্রার্থীর মোস্তাফিজার রহমানসহ তার পক্ষের লোকজন। এ ঘটনায় প্রতিকার চেয়ে রাতেই গোবিন্দগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইজার উদ্দিন জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এ ঘটনায় লিখিত অভিযোগটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তবে অভিযোগের বিষয় জানতে চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায়নি অভিযুক্ত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজার রহমানকে। এমনকি মুঠফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply