আইন আইনের গতিতে চলবে, জিয়াউর রহমানের গতিতে না: আইনমন্ত্রী

|

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

আখাউড়া প্রতিনিধি:

আইন আইনের গতিতে চলবে, আইন জিয়াউর রহমানের গতিতে চলবে না বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে আখাউড়া পৌর আওয়ামী লীগের আয়োজনে সড়ক বাজার মুক্ত মঞ্চে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

এ সময় আইনমন্ত্রী বলেন, বাঙালির রীতিনীতি অনুযায়ী শত্রুর বাড়িতেও যদি কেউ মারা যায় তাকে সমবেদনা জানায়। খালেদা জিয়ার ছেলে মারা গেল স্বাভাবিকভাবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মাকে সমবেদনা জানানোর জন্য তার বাসায় গেলেন। তখন মুখের ওপরে গেট বন্ধ করে দেয়, তার বাসায় ঢুকতে দেয়া হয়নি। এটা শুধু শেখ হাসিনাকে অপমান করা হয়নি সারা বাংলাদেশের মানুষকে অপমান করা হয়েছে। তার পরেও প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, খালেদা জিয়ার পরিবার যেহেতু একটি দরখাস্ত দিয়েছে তুমি আইনের মারফতে ছেড়ে দাও। তখন খালেদা জিয়াকে দুইটা শর্তে আমরা ছেড়ে দিলাম। তিনি বিদেশ যেতে পারবেন না, আরেকটি হলো তিনি বাসায় থেকে চিকিৎসা নিতে পারবেন।

অনুষ্ঠানে আইন, বিচার ও সংসদ বিষয়ক সচিব মো. গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া জীবন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক জয়নাল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply