কাঁচা বাদাম গান গেয়ে মমতার নির্বাচনী প্রচারণায় ভুবন!

|

ছবি: সংগৃহীত।

তার ‘বাদাম গান’ বিশ্বজুড়ে ভাইরাল হয়ে গিয়েছে। নেটাগরিকদের কাছে এখন সেলিব্রিটি তিনি। এবার সেই ভাইরাল ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর পুরভোটের প্রচারেও পা মেলালেন। আজ পুরভোটের প্রচারে বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারেন ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অমল চক্রবর্তী। তার হয়েই এদিন ভোট ময়দানে নামতে দেখা গেল ভুবন বাদ্যকরকে।

ভারতীয় গণমাধ্যম্ম জি নিউজের প্রতিবেদনে বলা হয়, ভুবন বাদ্যকরকে নিয়ে প্রচার প্রসঙ্গে তৃণমূল প্রার্থী অমল চক্রবর্তী বলেন, উনি ৫ টাকা করে বাদাম বিক্রি করেন। গ্রামেগঞ্জে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করেন। এখন কলকাতাতেও যাতে উনি পরিচিত হন, ওনার দুটো পয়সা আয় হয়, সেটাই চেষ্টা করছি।

অমল চক্রবর্তী আরও বলেন, ঠোঙায় করে বাদাম খাওয়ার অভ্যাস মানুষ ভুলেই গিয়েছে প্রায়। এখন যদি মানুষের সেই অভ্যাস আবার ফিরে আসে, তাহলে সেটা ভালোই হবে। ওনারও কিছু বাড়তি আয় হবে।  

ভুবন বাদ্যকর বলেন, কলকাতায় এসে তার ভালোই লাগছে। সবার অনুরোধে প্রচারে একবার ভাইরাল বাদাম গান গেয়েও দিলেন তিনি। একইসাথে তিনি আরও জানান, মুখ্যমন্ত্রীকে নিয়েও নতুন গান বেঁধেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুড়ি খেতে ভালোবাসেন।   

আর তা নিয়েই ভুবন বাদ্যকর লিখেছেন, দেশজুড়ে নাম দিদির। দেশজুড়ে নাম। দিদি খাবেন মুড়ি, আমার বাদাম। তবে তিনি এও জানান যে, শুধু বাদাম বিক্রি করে সংসার চলে না। সেই কারণে মুখ্যমন্ত্রীর কাছে আর্থিক সাহায্যও প্রার্থনা করেছেন ভুবন বাদ্যকর।  

আরও পড়ুন: কাঁচা নাকি ভাজা কোন বাদাম বেশি উপকারী


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply