পারিবারিক কলহের জেরে তিন সন্তানসহ বিষপান, বাবা ও মেয়ের মৃত্যু

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপে তিন ছেলে-মেয়েকে বিষপান করানোর পর নিজেও বিষপান করেন আনোয়ার হোসেন (৪০)। এতে ঘটনাস্থলেই তিনি ও মেয়ে রাহিনী আক্তার (৮) মৃত্যুবরণ করেন। মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে আনোয়ার হোসেনের ছেলে যাবের (২) ও মেয়ে মাহিমা (৪) কে হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

আজ রোববার (১২ ডিসেম্বর) ভোররাতে টেকনাফের শাহপরীর দ্বীপের জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান। আনোয়ার হোসেন জালিয়াপাড়ার মৃত ফোরকান আহমেদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে গতকাল শনিবার রাতে স্ত্রী আনোয়ারা বেগমের সঙ্গে ঝগড়া হয় আনোয়ার হোসেনের। এক পর্যায়ে রাতেই স্ত্রী বাপের বাড়ি চলে যান। তারপর আজ ভোররাতে নিজের তিন ছেলে-মেয়েকে বিষপানের করানোর পর নিজেও বিষপান করেন। এসময় মেয়ে রাহিনী ও আনোয়ারের মৃত্যু হয়। পরে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে পুলিশের সহযোগিতায় প্রথমে টেকনাফ ও পরে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।

আরও পড়ুন: প্রথম হয়েও পুলিশে চাকরি হয়নি মীমের, পুলিশ বলছে ভূমিহীন

শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মৃতদেহ উদ্ধার এবং বিষপান করে অজ্ঞান দুইজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মূলত পারিবারিক কলহে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply