নিখোঁজের ৯দিন পর ধানক্ষেত থেকে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার:

নরসিংদীর শিবপুরে নিখোঁজের ৯ দিন পর রুবেল ভুইয়া (১৮) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ ডিসেম্বর) বিকেলে শিবপুর উপজেলার মাছিমপুর দক্ষিণপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রুবেল ভুইয়া শিবপুরের মাছিমপুর গ্রামের মৃত কাজল ভুইয়ার ছেলে এবং পেশায় রাজমিস্ত্রী।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, ৩ ডিসেম্বর রাত ৮টার দিকে বাড়ির পাশের একটি ক্ষেতে ব্যান্ডমিন্টন খেলতে যায় রাজমিস্ত্রি রুবেল ভুইয়া। বাড়িতে না ফেরায় রাত ১০টার দিকে তার মোবাইলে ফোন করে বন্ধ পাওয়া যায়। পরে পরিবারের লোকজন খেলার মাঠ ও আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি। এ ঘটনায় পরদিন শিবপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন তার বড় ভাই মো. আতিফ হাসান। রোববার বিকালে মাছিমপুর দক্ষিণপাড়া গ্রামের একটি ধানক্ষেতে অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহটি রুবেল ভুইয়ার বলে শনাক্ত করেন।

আরও পড়ুন: সাতক্ষীরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, শিবপুর থানা ও জেলা গোয়েন্দা শাখার কর্মকর্তারা। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply