সাবেক সেনা সদস্যের বিরুদ্ধে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৫৫ বছরের এক সাবেক সেনা সদস্যের বিরুদ্ধে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত তাজুল ইসলামকে খুঁজছে পুলিশ।

রোববার (১২ ডিসেম্বর) দুপুরে উপজেলার সোহাগপুর এলাকার পশ্চিমপাড়া তাজুল ইসলামের বাড়িতে ঘটনাটি ঘটে। এই ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে আশুগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত তাজুল ইসলাম উপজেলা দুর্গাপুর ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকার মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে। সে অবসরপ্রাপ্ত সেনাসদস্য বলেও জানা গেছে।

ভুক্তভোগী শিশুটির মা জানান, সকালে তার মাদ্রাসা পড়ুয়া ছেলেকে দেখার জন্য তিনি ব্রাহ্মণবাড়িয়া যান। দুপুরে বাড়িতে ফিরে তিনি তার মেয়েকে বিছানায় শুয়ে থাকতে দেখেন। পরে তাকে গোসল করানোর জন্য নিয়ে গেলে মেয়ের কাছে কোনো সমস্যা হয়েছে কিনা জানতে চান। এ সময় তার মেয়ে তাকে জানান পাশের বাড়ির দাদা তাজুল ইসলাম তাকে ১০ টাকা দিয়ে তার বাড়িতে নিয়ে যান। এ সময় তার বাড়িতে তাজুল ইসলামের বউ বাচ্চা কেউ ছিল না। পরে তাজুল ইসলাম ঘরের দরজা বন্ধ করে বাচ্চাটির ওপর নির্যাতন চালায়। এ সময় বাচ্চাটি চিৎকার-চেঁচামেচি করলেও কেউ এগিয়ে আসেনি।

পরবর্তীতে রক্তাক্ত অবস্থায় তিনি তার মেয়েটিকে আশুগঞ্জ থানায় নিয়ে যান। সেখানে তিনি অবসরপ্রাপ্ত সেনা সদস্য তাজুল ইসলামকে একমাত্র আসামি করে ধর্ষণ মামলা করেন। পরে পুলিশ ধর্ষণের শিকার হওয়া বাচ্চাটিকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠায়।

শিশুটির মা আর‌ও জানান, তাজুল ইসলাম ইতোপূর্বে আরও বেশ কয়েকটি বাচ্চা মেয়ের সাথে এই ধরনের ঘটনা ঘটিয়েছে। সম্মানের কথা চিন্তা করে কেউ মুখ খুলে এই কথা বলছে না। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করি। পাশাপাশি আমার পরিবারের নিরাপত্তা দেয়ার দাবি জানাই।

এই ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমান জানান, মেয়েটিকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মেয়েটির মা বাদী হয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য তাজুল ইসলামকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আসামি তাজুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply