যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর সেই সুফিয়া পেলো সহায়তা

|

‘কারো একটু সহানুভূতি কি পেতে পারেন না সুফিয়া’ শিরোনামে যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর সেই সুফিয়া বেগমকে সহায়তা দেয়া হয়েছে। সহায়তা পেয়ে খুশি সুফিয়া বেগম।তাকে ঘরসহ আরো সহায়তা দেয়া হবে বলে জানালেন উপজেলা প্রশাসন।

টাঙ্গাইলের গোপালপুরের জোত আতাউল্যা গ্রামের ৫৫ বছর বয়সী বিধবা নারী সুফিয়া বেগমের সংসার চলছে নিজ হাতে ঘুড়ানো ঘানি থেকে বের করা তেলের টাকায়। এ নিয়ে গত মাসের ১৭ নভেম্বর ‘কারো একটু সহানুভূতি কি পেতে পারেন না সুফিয়া’ শিরোনামে সংবাদ প্রচার করে যমুনা টেলিভিশন। পরে বিষয়টি নজরে আসে উপজেলা প্রশাসন ও স্থানীয় স্বেচ্ছাসেবীদের। তারই ধারাবাহিকতায় আজ রোববার সকালে উপজেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরা গোপালপুরবাসী’ ফেসবুক গ্রুপ যৌথভাবে সুফিয়া বেগমকে ঘানি ঘুরাতে আধুনিক একটি মেশিং উপহার দেয়া হয়। এতে ভাগ্য বদল হলো সুফিয়া বেগমের।

সুফিয়া বেগম জানান, আধুনিক এই মেশিং পেয়ে কষ্ট দূর হবে বলে তিনি খুশি। সুফিয়া বেগমকে সহায়তা করতে পেরে খুশি স্বেচ্ছাসেবীরাও। প্রয়োজনে আরও সহায়তা করা হবে বলে জানান।

গোপালপুর উপজেলায় বিভিন্ন সামাজিক ও অর্থনৈতিক কাজে সহায়তা, অসহায় ও দারিদ্র মুক্ত করতে কাজ করার আশ্বাস দিয়েছেন ইউএনও ও স্বেচ্ছাসেবীরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply