আবারও পয়েন্ট খোয়ালো বার্সেলোনা

|

এগিয়ে থেকেও ওসাসুনার বিপক্ষে ২-২ গোলের ড্র করে পয়েন্ট খুইয়েছে বার্সা। এদিকে মৌসুমের প্রথম মাদ্রিদ ডার্বিতে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ২-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। ভিনিসিয়াস জুনিয়রের দুই অ্যাসিস্টে গোল দুটি করেন করিম বেনজেমা ও মার্কো অ্যাসেনসিও।

একই শহরের দুই দলের লড়াইয়ের শুরুটা ছিল ঢিমেতালে। কিন্তু ১৬তম মিনিটে বেনজামার গোলে ম্যাচে প্রাণ ফেরে। এই গোলের মধ্য দিয়ে লিগে ১৬ ম্যাচে ১৩তম গোল তুলে নিলেন বেনজেমা। ম্যাচের ৫৭ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে অ্যাসেনসিও গোল করলে ২-০’র লিড নেয় রিয়াল মাদ্রিদ। আর ম্যাচে ফিরতে পারেনি অ্যাটলেটিকো মাদ্রিদ। সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে রিয়ালের বিপক্ষে টানা আট ম্যাচে জয়শূন্য রইলো দলটি।

এদিকে এগিয়ে থেকেও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুতেই এগিয়ে গিয়েছিল তারা। ম্যাচের ১২ মিনিটে গাভির অ্যাসিস্ট থেকে দলকে লিড এনে দেন নিকো গঞ্জালেস। অবশ্য দুই মিনিট পরেই ডেভিড গার্সিয়ার গোলে সমতায় ফেরে ওসাসুনা।

আরও পড়ুন : করোনার ধাক্কায় পার্থের টেস্ট গিয়ে পড়লো হোবার্টে

প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে আবারও গোল দিয়ে শুরু বার্সেলোনার। এবার বার্সাকে এগিয়ে নেন আরেক টিনএজার এজ্জালজওলি। জয়ের পথে থাকা দলটি শেষ দিকে গিয়ে গোল খেয়ে বসে। ৮৬ মিনিটে লুইস আভিলার গোলে ২-২ সমতা নিয়ে মাঠ ছাড়ে ওসাসুনা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply