অজি শিবিরে বড় ধাক্কা, ইনজুরিতে ওয়ার্নার ও হ্যাজলউড

|

ছবি: সংগৃহীত

অ্যাশেজের দ্বিতীয় টেস্টের আগে বড় ধাক্কা এসেছে অস্ট্রেলিয়া শিবিরে। চোটের কারণে দল থেকে ছিটকে যেতে পারেন জশ হ্যাজলউড ও ডেভিড ওয়ার্নার। অ্যাডিলেড টেস্টের আগে এই দুই খেলোয়াড়কে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এরই মধ্যে ব্রিসবেন থেকে সিডনিতে ফিরে এসেছে অস্ট্রেলিয়া স্কোয়াড। প্রথম টেস্টে বল করার সময় পিঠে টান লাগে হ্যাজলউডের। যে কারণে তৃতীয় দিন আর বল করেননি তিনি। ম্যাচ শেষে অজি অধিনায়ক প্যাট কামিন্স জানান, দলের চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন তাকে। সাউড স্ট্রেইনে পাওয়া এই পেসারের চোটটিকে সামান্য বলে জানিয়েছেন অজি অধিনায়ক। তবে কোনো রকমের ঝুঁকি নিতে না চাইলে অ্যাডিলেডে হয়তো দেখা যাবে না দীর্ঘদেহী ডানহাতি ফাস্ট বোলারকে।

ছবি: সংগৃহীত

এছাড়া ব্রিসবেন টেস্টের তৃতীয় দিনে ব্যাট করার সময় বেন স্টোকসের বলে পাঁজরে চোট পান ডেভিড ওয়ার্নার। ইংল্যান্ডের সম্পূর্ণ দ্বিতীয় ইনিংস জুড়েই মাঠের বাইরে ছিলেন ওয়ার্নার। ২০ রানে লক্ষ্যে ব্যাট করতেও নামেননি ওয়ার্নার। এই ওপেনারের ব্যাপারে কামিন্স জানিয়েছেন, অ্যাডিলেড টেস্টের আগেই সেরে উঠবেন ওয়ার্নার। তবে তার ইনজুরিকেও পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এদিকে, অ্যাশেজের প্রথম টেস্টে ইংল্যান্ডকে বড় ব্যবধানে হারায় অস্ট্রেলিয়া। ১৬ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply