ওপেনিংয়ে নেমেই রাজত্ব করলেন মিঠুন

|

ছবি: সংগৃহীত

ফার্স্ট ক্লাস ক্রিকেটে ওপেন করতে নেমেই মাঠে রাজত্ব কায়েম করলেন মোহাম্মদ মিঠুন। বিসিএলের প্রথম রাউন্ডে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিসিবি নর্থ জনের বিরুদ্ধে ওয়ালটন জনের হয়ে ব্যাট করতে নেমে মিঠুন খেলেছেন ১৭৬ রানের দুর্দান্ত ইনিংস।

ওয়ালটনের উদ্বোধনী জুটিতে মিঠুনের সঙ্গী মিজানও খেলেছেন ১৬২ রানে ঝলমলে ইনিংস। এই দুই ব্যাটারের ব্যাটে উদ্বোধনী জুটিতেই ৩২৭ রান তুলে ফেলে ওয়ালটন জোন। এটি প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশি কোনো উদ্বোধনী জুটির তৃতীয় সর্বোচ্চ রান।

ম্যাচ শেষে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে মোহাম্মদ মিঠুন বলেন, রান করলে তো সব সময় ভালো লাগে। রের্কডের ব্যাপারটা আসলে মাথায় ছিল না। এতো কিছু আসলে চিন্তা করে হয় না। তবে আমার লক্ষ্য ছিল বড় পার্টনারশিপ করা। মিজানও খুব দারুণ একটা ইনিংস খেলেছে। আমি আর মিজান উইকেটে সেট ছিলাম। তখন যতটা সম্ভব পার্টনারশিপকে লম্বা করার চেষ্টা করেছিলাম আমরা।

জাতীয় দলের বাইরে থাকা এই ব্যাটার আরও বলেন, এই আসরটিতে সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার কোনো পরিকল্পনা আমার নেই। আমি আসলে ঐভাবে কখনও চিন্তা করি না। সব সময় ম্যাচ বাই ম্যাচ আগানোর চেষ্টা করি। আর আমি যে দলেই খেলি সেই দলের হয়ে যেন অবদান রাখতে পারি সেই চেষ্টাই থাকে। আমি চাই, আমার কন্ট্রিবিউশন যেন টিম পায়। মাত্র একটা ইনিংস হয়েছে, এখনও অনেকটা পথ বাকি। চেষ্টা করবো এই ধারাবাহিকতা যেন ধরে রাখতে পারি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply