এক হাজার টাকার জন্য ৮ বছরের শিশুকে হত্যা

|

আব্দুল হাসিম মাহিম (৮)।


মৌলভীবাজার প্রতিনিধি:

 
মাত্র এক হাজার টাকার জন্য মৌলভীবাজারে এক শিশুকে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দেয় ঘাতক। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি সাব্বির বক্সকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের সম্পাশি গ্রামের বদরুল ইসলামের ৮ বছরের শিশু আব্দুল হাসিম (মাহিম) গত শনিবার (১১ ডিসেম্বর) বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। রোববার (১২ ডিসেম্বর) নিখোঁজের একদিন পর মৌলভীবাজারের মনু নদ থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

এরপর, ক্লুলেস এই হত্যাকান্ডের রহস্য উন্মোচন করতে মাঠে নামে পুলিশ। ঘটনার সাথে জড়িত সন্দেহে সম্পাশি গ্রামের সাব্বির বক্সসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়। এরপর বেরিয়ে আসে ভয়াবহ তথ্য।

জিজ্ঞাসাবাদে সাব্বির বক্স জানায় মাত্র এক হাজার টাকা পাওয়ানাকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে সে নিজেই শিশু মাহিমকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে। পরে লাশ গুমের উদ্দেশ্যে মনু নদীতে ফেলে দেয়। এঘটনায় ১৩ ডিসেম্বর সাব্বির বক্সকে প্রধান আসামী করে নিহত শিশুর পিতা বদরুল ইসলাম মৌলভীবাজার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 
সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব ইয়াছিনুল হক জানান শিশু মাহিম হত্যার প্রধান আসামী সাব্বির বক্স হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply