রোহিতের নেতৃত্বে খেলতে আপত্তি? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবেন না কোহলি

|

ছবি: সংগৃহীত

সম্প্রতি ভারতীয় দলের অধিনায়কত্ব বদল নিয়ে চারিদিকে শোরগোল। ভিরাট কোহলির থেকে সদ্যই ওয়ান ডে অধিনায়কত্ব কেড়ে নিয়ে সেই দায়িত্ব রোহিত শর্মাকে দিয়েছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। এই সিদ্ধান্ত যে ভিরাট কোহলি ভালোভাবে মেনে নেননি, সেই নিয়ে চারিদিকেই কানাঘুষা শোনা যাচ্ছে। নেতৃত্ব বদলের পর আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরেই প্রথমবার রোহিত ও ভিরাটকে একসঙ্গে দেখতে পাওয়ার কথা থাকলেও আপাতত যা হচ্ছে না।

আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া টেস্ট সিরিজ থেকে আগেই আঘাত পেয়ে বাদ পড়েছেন রোহিত শর্মা। তবে ওয়ান ডে সিরিজ শুরু হতে বেশ সময় রয়েছে। তার আগে রোহিত ফিট হয়ে গেলেও যেতে পারেন। কিন্তু সেই সিরিজেও রোহিত এবং কোহলিকে একসঙ্গে খেলতে দেখা যাবে না বলেই খবর।

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, প্রোটিয়াদের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে খেলবেন না কোহলি। ভারতীয় বোর্ডের কাছে সেই সময় বিরতির জন্য ইতোমধ্যেই আবেদন করেছেন বলে শোনা যাচ্ছে।

মূলত জানুয়ারি মাসেই কোহলির মেয়ে ভামিকার প্রথম জন্মদিন। নিজের মেয়ের প্রথম জন্মদিনে তাই সময়টা পরিবারের সঙ্গেই কাটাতে চান সীমিত ওভারের সাবেক ভারতীয় অধিনায়ক। সম্পূর্ণ কাকতালীয় হলেও এতে কিন্তু বিতর্ক, জল্পনা-কল্পনা থামছে না। ভারতের দুই তারকাকে একসঙ্গে আবার কবে খেলতে দেখা যাবে, সেই নিয়ে প্রশ্ন রয়েছেই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply