মানিকগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

|

জব্দকৃত ইয়াবাসহ আটক তিন ব্যবসায়ী।

মানিকগঞ্জের সিংগাইরে ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার চর দুর্গাপূর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কক্সবাজারের টেকনাফের নাইতনপাড়ার মৃত মাহমুদ উল্লাহর ছেলে মো.গিয়াস উদ্দিন, একই উপজেলার লিংক রোড় এলাকার শামসুল আলমের ছেলে ওসমান সরোয়ার আলম এবং সিংগাইরের জয়মন্টপের চর দূর্গাপুরের হাতেম পালের ছেলে রমজান পাল।

বিকেলে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক শিরিন আক্তার এসব তথ্য জানান।

আরও পড়ুন: গাইবান্ধায় হাসপাতালে চুরির ঘটনায় নথিপত্র খোয়া যায়নি; তদন্ত কমিটি গঠন

সংবাদ সম্মেলনে জানানো হয়, কক্সবাজার থেকে মানিকগঞ্জের সিংগাইরের চর দূর্গাপুরে বড় একটি ইয়াবার চালান আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কক্সবাজারের গিয়াস উদ্দিন এবং ওসমান সরোয়ার আলমের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সিংগাইরের জয়মন্টপের চর দূর্গাপুর এলাকার রমজান পালের বাড়ি থেকে আরও ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং তিনজনকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কার্যালয়ে নিয়ে আসা হয়। আটককৃতদের নামে সিংগাইর থানায় মাদক মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply