রিয়ালের বিপক্ষে পিএসজির জন্য মরতেও রাজি: রামোস

|

সার্জিও রামোস। ছবি: সংগৃহীত

গত মৌসুমেও যেই রামোস রিয়ালের হয়ে নিজেকে সর্বোচ্চ উজাড় করে দিতেন, সেই ডিফেন্ডার এখন পিএসজির হয়ে দলটির বিপক্ষে মরতেও রাজি। এমনই এক অদ্ভুত পরিস্থিতির উপলক্ষ তৈরি করে দিয়েছে চ্যাম্পিয়ন্স লিগ।

গত সোমবার সুইজারল্যান্ডের নিয়নে নাটকীয়তায় ভরা ইউরোপ সেরা প্রতিযোগিতাটির ড্রয়ে পিএসজির প্রতিপক্ষ হিসেবে ওঠে রিয়ালের নাম।

সার্জিও রামোস রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘ ১৬ বছর খেলেই দুনিয়াব্যাপী পরিচিতি পেয়েছেন। জিতেছেন অসংখ্য শিরোপা। মাত্র এক মৌসুমের ব্যবধানে প্রেক্ষাপট বদলে যাওয়ার পর চ্যাম্পিয়ন্স লিগেই পুরনো ক্লাবের মুখোমুখী হচ্ছে প্রথমবার। রামোসের কেমন অনুভূতি?

বললেন, রিয়াল মাদ্রিদের প্রতি আমার কতোটা আবেগ ও ভালোবাসা রয়েছে আপনারা জানেন। এখন আমার পিএসজিকে রক্ষা করার পালা এবং আমি এটি করার জন্য যথাসাধ্য চেষ্টা করব। এই দলই আমার উপর বাজি ধরেছে। আমি পিএসজির জন্য মরতেও রাজি।

তবে প্রতিপক্ষ হিসেবে অন্য কাউকে পেলে বেশি খুশি হতেন রামোস। তিনি আরও বলেন, আমি যখন প্লেনে উঠলাম, তখন শুনলাম আমরা প্রতিপক্ষ হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেডকে পেয়েছি। প্রতিপক্ষ হিসেবে তাদের আমি বেশ পছন্দ করেছিলাম। কিন্তু পরে দেখা গেল, তা বাতিল হয়ে গিয়েছে। রিয়াল মাদ্রিদকে না পেলেই খুশি হতাম।

কয়েক মাস আগেও রিয়ালের ঘরের ছেলে হিসেবেই বিবেচিত হতেন রামোস। যদিও সেই ঘর থেকে বিদায়টা সুখকর হয়নি। রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ বেতন ভাতা কমাতে বলেছিলেন রামোসকে। শুরুতে রাজি না হলেও পরে যখন রাজি হন, তখন সময় শেষ বলে বিদায় জানিয়ে দেন রিয়াল প্রেসিডেন্ট।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply