বিয়ের মণ্ডপেই স্বামী-স্ত্রীর ‘গুলি’ উৎসব, মামলার প্রস্তুতি পুলিশের

|

ছবি: সংগৃহীত।

ভারতে কয়েকটি জায়গায় এখনও বিয়েতে বন্দুক থেকে গুলি চালানো হয়। অনেক জায়গায় সেটি একটি প্রথা হিসাবে প্রচলিত, আবার অনেকে নিজের ব্যক্তিত্ব দেখানোর জন্য বন্দুক থেকে গুলি চালাতে চালাতে বিয়ের মণ্ডপে আসেন। সম্প্রতি বিয়ের মণ্ডপে বন্দুক থেকে গুলি চালানোর এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

নিউজ১৮’র প্রতিবেদনে জানা যায়, সব সময় ছেলেরা বন্দুক চালালেও, ভিডিওতে দেখা যাচ্ছে যে বরের সাথে হাত মিলিয়ে নববধূ নিজের বিয়েতেই বন্দুক থেকে গুলি ছুঁড়ছেন। নিজেদের বিয়েতে সদ্যবিবাহিত দম্পতির এই বন্দুক থেকে গুলি মারার ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

ভিডিওতে দেখা যায়, বরের সাথে হাত মিলিয়ে নতুন বউ বিয়ের মণ্ডপ থেকেই বন্দুক দিয়ে আকাশের দিকে ফায়ারিং করছেন। জানা যায়, এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিশ এই বিষয়ে তদন্ত করা শুরু করেছে।

পড়ুন: যে শহরে নেই কাগজের কোনো ব্যবহার

উত্তর প্রদেশের ঘণ্টাঘর কেতবালি ক্ষেত্রের সিও স্বতন্ত্র সিং জানিয়েছেন, বিয়ে বাড়িতে ফায়ারিংয়ের ঘটনা সম্পর্কে জানা গিয়েছে। বলা হচ্ছে এই ভিডিওটি শুক্রবারের (১০ ডিসেম্বরের)। ১০ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, নতুন দম্পতি বিয়ের স্টেজেই বন্দুক ধরে আকাশের দিকে ফায়ারিং করছেন। এই ঘটনাটির তদন্ত শুরু করা হয়েছে। সব কিছু খুঁটিয়ে দেখে পুলিশ এই বিষয়ে মামলা করবে।

ভারতে এখন চলছে বিয়ের মৌসুম। বিয়ের মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ধরনের কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছে। অনেকে আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জন্য নিজেরাই বিভিন্ন ধরনের ভিডিও তৈরি করছেন। কিন্তু এমন একটি দাবাং ভিডিও দেখে সকলেই অবাক। নতুন বরের হাতে হাত মিলিয়ে বন্দুক থেকে ফায়ারিং করছেন নতুন বউ-ঘটনা সকলকেই বেশ অবাক করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply