পরিচালক ‘কাট’ বলার পরও থামেননি নার্গিস

|

ছবি: সংগৃহীত।

বলিউডে ইমরান হাশমি পরিচালিত ‘সিরিয়াল কিসার’ নামেই। কেরিয়ারের শুরু থেকে প্রায় প্রত্যেকটি ফিল্মে ইমরানের চুম্বন দৃশ্য বরাদ্দ। ইমরান বর্তমানে চুম্বন দৃশ্য বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চাইছেন না। কারণ তার ছেলে বড় হচ্ছে। ফলে পিতা হিসেবে তিনি পুত্রের কাছে নিজের স্থান অক্ষুণ্ণ রাখতে চান। কিন্তু ‘আজহার’ ফিল্মে অভিনয় করার সময় পরিচালক ‘কাট’ বলার পরেও ইমরান চুম্বন দৃশ্য চালিয়ে গিয়েছিলেন তার সহ-অভিনেত্রী নার্গিস ফকরির সাথে।

প্রাক্তন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন মহম্মদ আজহারউদ্দিন এর বায়োপিক ‘আজহার’ এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন ইমরান। এই ফিল্মে সঙ্গীতা বিজলানির ভূমিকায় অভিনয় করেছিলেন নার্গিস। ‘আজহার’ এ ছিল বেশ কয়েকটি চুম্বন দৃশ্য।

পড়ুন: বিয়ের রেশ কাটতে না কাটতেই সুখবর দিলেন ভিকি

এর মধ্যে একটি চুম্বন দৃশ্য ছিল ইমরান ও নার্গিসের। কিন্তু এই দৃশ্যে অভিনয় করার সময় পরিচালক ‘কাট’ বলার পরেও থামেননি নার্গিস। পরিচালক অ্যাকশন বলার সাথে সাথেই নার্গিসকে চুম্বন করতে শুরু করেছিলেন ইমরান। কিন্তু পরিচালক ‘কাট’ বলার পরেও চুম্বন থামাননি নার্গিস। নার্গিসের এই ব্যবহার দেখে চমকে গিয়েছিলেন ইমরান। পরে নার্গিস জানান, তিনি পুরো ব্যাপারটাই নিছক মজার ছলে করেছিলেন।

একটি সাক্ষাৎকারে নার্গিস জানান, তিনি জানতেনই না যে একবার-দু’বার নয়, পাঁচবার লিপলক করতে হবে ইমরানের সাথে। নার্গিস বলেন, পাঁচবার চুমু খাওয়ার কথা ছবির চুক্তিপত্রে ছিল না। আমি তো ভেবেছিলাম এক্সট্রা চার্জ করব পাঁচটা চুমুর জন্য। আমি জানতাম, ইমরান মনে মনে খুব খুশি হয়েছে। যদিও মুখে বলেছে, ও কিছুই জানত না। আমি জানতাম ও মিথ্যা বলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply