মাহফিল শুনতে গিয়ে আর বাড়ি ফিরেনি ডাবলু, লাশ মিললো চিংড়ির ঘেরে

|

নিজস্ব প্রতিনিধি, সাতক্ষীরা:

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের একটি চিংড়ি ঘের থেকে গোলাম রসুল সরদার ওরফে ডাবলু (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত গোলাম রসুল সরদার ওরফে ডাবলু আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের কোহিনুর সরদারের ছেলে।

নিহতের ভাই বাবলু সরদার জানান, সাংসারিক বিরোধের কারণে ডাবলুর স্ত্রী তিন বছরের একমাত্র পুত্র সন্তানকে রেখে এক মাস আগে বাপের বাড়ি চলে যায়। পরে ডাবলুকে তালাক দেয়ায় প্রক্রিয়া চলে আসছিলো। বুধবার রাতে শ্রীউলা মাঝেরপাড়া জামে মসজিদের মাঠে মাহফিল শুনতে যায় ডাবলু। সে রাতে আর বাড়ি ফেরেনি। সকালে একটি ঘেরে ডাবলুর লাশ দেখতে পেয়ে তাদেরকে ও পুলিশে খবর দেয় স্থানীয় জনগণ। ডাবলুর দু’চোখ, কপাল, গলা, বাম পায়ের হাঁটুর নীচে ও অণ্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে।

আরও পড়ুন: বিজয় দিবসের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরা হয়নি পারভীনের

এ বিষয়ে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবীর বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর রহস্য উন্মোচনে পুলিশ তদন্ত শুরু করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply