নাফ নদীতে অভিযান চালিয়ে ৫ কোটি টাকার অস্ত্র-মাদক জব্দ, আটক ২

|

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে অভিযান চালিয়ে পাঁচ কোটি টাকার মূল্যের অস্ত্র ও মাদকসহ দুইজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-২।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে টেকনাফের দমদমিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। বিজিবি-২ এর অধিনায়ক লে. কর্নেল শেখ খলিল আহমেদ ইফতেখার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। আটককৃতরা হলেন, মায়ানমারের মংডু এলাকার মৃত লাল মিয়ার ছেলে বদি আলম (৩০) এবং টেকনাফের হ্নীলা মৌছনী এলাকার আব্দুল রহিমের ছেলে দ্বীন মোহাম্মদ (৪০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মায়ানমার থেকে বাংলাদেশে রাতে একটি মাদকের বড় চালান আসতে পারে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা অভিযান পরিচালনা করে। গতকাল রাত ১১টার সময় একটি হাতেচালিত নৌকা নাফ নদীর জালিয়ারদ্বীপ হয়ে বাংলাদেশে প্রবেশ করে। তখন বিজিবি ওই নৌকাটিকে ধাওয়া করে তাদের আটক করে। এসময় নৌকাটিকে লক্ষ্য করে গুলিও ছোড়া হয়।

আটকের পর নৌকাটিতে তল্লাশি চালিয়ে নৌকার সিটের ভেতর থেকে একটি অস্ত্র, ক্রিস্টাল আইস মেথ ও ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার করা মাদক ও অস্ত্রের দাম প্রায় ৫ কোটি টাকা। আটকদের টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply